শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁও শুখানপুকুরীতে মাদ্রাসার সুপার এর পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানব বন্ধন ও অফিসে তালা

অধিকার ডেক্স / ১১৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৭ আগস্ট, ২০২৪, ৭:৪৭ অপরাহ্ণ

ঠাকুরগাঁও শুখানপুকুরীতে মাদ্রাসার সুপার এর পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানব বন্ধন ও অফিসে তালা

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার ১৮ নং শুখানপুকুরি ইউনিয়নের কালিকাগাঁও ডি হাট দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট মো,তোফাজ্জল হোসেন  এর পদত্যাগের দাবিতে শিক্ষার্থীদের মানব বন্ধন ও অফিসে তালা ঝুলিয়ে দেয় ।

২৭ আগষ্ট মঙ্গলবার দুপুরে কালিকাগাঁও ডি হাট দাখিল মাদ্রাসার মাঠে শিক্ষার্থী ও অভিভাবক এবং এলাকাবাসী তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ এনে তার দ্রুত পদত্যাগ এর দাবি করেন।

এসময় শিক্ষার্থীরা জানান, “উনি  সুপারিনটেনডেন্ট পদে থাকা অবস্থায় বিগত আওয়ামী লীগ সরকারের কিছু দূর্নীতিবাজ নেতাদের সাথে একত্রিত হয়ে নিয়োগ বানিজ্য, প্রতিষ্ঠানের গাছপালা অবৈধ ভাবে বিক্রি, লুটপাট এবং অনৈতিক যৌনতার কাজে জড়িত এবং ক্ষমতার অপব্যবহার করে দীর্ঘদিন যাবত দূর্নীতি করে আসছে। যা অত্র প্রতিষ্ঠানের শিক্ষার্থী,শিক্ষক, কর্মচারী ও ছাত্র /ছাত্রীদের অভিভাবক গণ সকলে অবগত। এরই প্রেক্ষিতে আমরা মানব বন্ধন কর্মসূচির মাধ্যমে কালিকাগাঁও ডি হাট দাখিল মাদ্রাসার সুপারিনটেনডেন্ট এর পদত্যাগ এর দাবি জানাই”।

ছাত্রীরা জানায়, আমরা এই মাদ্রাসায় পড়ি কিন্তু আমাদের ছাত্রীদের জন্য কোন আলাদা ভাবে বাথরুম নেই। নিয়োগ বানিজ্য, প্রতিষ্ঠানের গাছ বিক্রয় সরকারি ও  বেসরকারি দান অনুদান এর টাকা কোথায় যায়। যৌন হয়রানির সহ তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ রয়েছে আমরা সুপারের দ্রুত পদত্যাগ এর দাবি জানাই।

একপর্যায়ে ছাত্র ছাত্রী অভিভাবকরা মিলে সুপারের কক্ষে তালা ঝুলিয়ে দেন।

এসময় সুপার মাদ্রাসায় উপস্থিত না থাকায় সাংবাদিকরা উনার মোবাইল নাম্বারে বার বার কল দিলে তিনি কল রিসিভ করেনি।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!