শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ রংপুরে তাহির হত্যা মামলায় সাত দিনের রিমান্ডে তুষার কান্তি মন্ডল সাংবাদিকদের বিপদের বন্ধু মুহাম্মদ কাইসার হামিদ বৈষম্য বিরোধী আন্দোলনে নিহত পরিবারের সদস্যদের কর্মসংস্থান ও আহতদের চিকিৎসার ব্যবস্থা জরুরী -ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজনৈতিক প্রতিহিংসায় আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে

মোঃমাহফুজুর রহমান বিপ্লব। ফরিদপুর প্রতিনিধি / ১৫২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৫ আগস্ট, ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ণ

 

রাজনৈতিক জীবনে বিশটি বছর রাজপথে লড়াই সংগ্রাম করে জেলা ছাত্রদলের প্রচার সম্পাদক সহ সাংগঠনিক সম্পাদক পদ থেকে আজ আমি জাতীয়তাবাদী সেচ্ছাসেবদ দলের আহ্বায়ক হিসাবে এই ফরিদপুরে জেলায় দায়িত্ব পালন করে চলছি।এই বিশটি বছরে বিএনপি দলের আদর্শ বুকে ধারণ করে শত সাহস এবং নিষ্ঠার সাথে কাজ করে চলছি। এই ফরিদপুরবাসী কেউ বলতে পারবেনা আমার ধারায় কারো কোন ক্ষতি হয়েছে বা আমি কখনো করো উপর ক্ষমতার প্রভাব খাটিয়েছি। আজ আমার বিরুদ্ধে যারা চাঁদাবাজির অভিযোগ এনে সাংবাদিক সম্মেলন করে মিথ্যা বানোয়াট কথা প্রচার করে চলছেন আমি এর তীব্র  নিন্দা সহ প্রতিবাদ জানায়।

আজ শনিবার সন্ধায় ফরিদপুর প্রেসক্লাবের কনফারেন্স রুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে কথাগুলো তুলে ধরেন জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মোজাম্মেল  হোসেন মিঠু। উক্ত সম্মেলনে যার কাছে চাঁদা দাবি জানিয়ে একটি চক্র সংবাদ সম্মেলন করেছে সেই ভিকটিম উপস্থিত ছিলেন। এবং ভিকটিম নিজেই মোঃ মোজাম্মেল হোসেন মিঠুর বিরুদ্ধ  আনিতো অভিযোগ অশিকার করেন।

সংবাদ সম্মেলন থেকে জানাযায়, বৈষম্য ছাত্র বিরোধী আন্দোলনের কোন সমন্বয়ক ফরিদপুরে নেই। কিছু ছাত্র ছাত্রী কে ভুলভাল বুঝিয়ে একটি ষড়যন্ত্রকারী চক্র সাংবাদিক সম্মেলন করিয়েছেন আর যেটা সম্পূর্ণ ভিত্তিহীন। বৈষম্য ছাত্র বিরোধী আন্দোলনের মাধ্যমে আজ যারা স্বৈরাচারী শাসকের হাত থেকে দেশের মানুষকে নতুন করে স্বাধীনতা এনে দিয়েছেন। সেটা একটি অবিশ্বাস্য বিজয় আর এই বিজয়কে কোন ষড়যন্ত্রকারী নির্মূল করতে পারবেনা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!