শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৫২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঠাকুরগাঁওয়ে সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন গ্রেফতার : জেল হাজতে প্রেরন

অধিকার ডেক্স / ১৩৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ৭:১৮ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেন গ্রেফতার : জেল হাজতে প্রেরন

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি : ঠাকুরগাঁও-১ আসনের সাবেক সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও সাবেক পানিসম্পদ মন্ত্রী রমেশ চন্দ্র সেনকে গ্রেফতার করা হয়।

শনিবার তাকে আদালতে তোলা হলে জেল হাজতে প্রেরন করা হয়। শুক্রবার রাতে সদর উপজেলার রুহিয়ায় নিজ বাসভবন থেকে তাকে আটক করে সাদা পোশাকধারী পুলিশের একটি দল।

জানা যায়, ১৬ জুলাই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শান্তিপূর্ণ কর্মসুচি চলাকালে রমেশ চন্দ্র সেনের নেতৃত্বে আসামীরা শিক্ষর্থীদের উপর হামলা করে ককটেল বিষ্ফোরণ ঘটায়। এতে  আন্দোলনরত অসংখ্য শিক্ষার্থী আহত হন।

এ ঘটনায় শহরের হাজীপাড়ার বাসিন্দা রিপন ওরফে বাবু বাদি হয়ে সাবেক এমপি রমেশ চন্দ্র সেন, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সমীর দত্ত, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মজিদ আপেলসহ ৪০ জনের নাম উল্লেখ করে এ মামলাটি দায়ের করেন। শনিবার দুপুরে তাকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তোলা হলে বিচারক রাজিব কুমার রায় রমেশ চন্দ্র সেনকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!