শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে কোটা বিরোধীদের প্রতিহত করতে পৌর ছাত্রলীগের সতর্ক অবস্থান

অধিকার ডেক্স / ১১২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ৮:৩৩ অপরাহ্ণ

 

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধিঃ

জামায়াত. শিবির,বিএনপি ও ছাত্রদলের ইন্ধনে কোটা আন্দোলনের নামে সারাদেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করেছে। এতে সাধারণ মানুষ ও ছাত্রদের জানমালের নিরাপত্তা হুমকিতে পড়েছে। তাদের সেই তথাকথিত কোটা বিরোধী আন্দোলন যে কোন মূল্যে রুখে দেয়ার ঘোষনা দিয়েছেন জয়পুরহাটের পাঁচবিবি পৌর ছাত্রলীগ।
বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশে ও জেলা ছাত্রলীগের আহবানে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজুর উদ্যোগে আজ মঙ্গলবার (১৬ জুলাই) সকাল থেকেই পাঁচবিবি রেল ষ্টেশন রোডস্থ পৌর ছাত্রলীগের দলীয় কার্যালয়ের সামনে এ সতর্ক অবস্থান কর্মসূচী পালন করা হয়।
উপজেলা শহরের বাসষ্ট্যান্ড, রেলওয়ে ষ্টেশন সহ গুরুত্বপূর্ণ স্থানে পৌর ছাত্রলীগের কর্মীরা দল বেধে কঠোর অবস্থান গ্রহন করেন। এ অবস্থান কর্মসূচি থেকে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান রাজু বলেন, দীর্ঘদিন ধরে সাধারণ শিক্ষার্থীদের জানমাল, নিরাপত্তা, শিক্ষা ব্যবস্থার জন্য আমরা ছাত্রলীগ লড়াই সংগ্রাম করে আসছি কিন্তু এই কোটা আন্দোলনকে কেন্দ্র করে যারা একটি আন্দোলনের নামে দেশে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করছে এরা হলো এই জামায়াত, শিবির, ছাত্রদল। তারা কোনোদিন সাধারণ শিক্ষার্থীদের পাশে দাঁড়ায় না বরং তাদের ক্ষতি করার জন্য একটি ইস্যু তৈরি করে। যে কোন মূল্যই হোক তাদের কোনো ছাড় দেওয়া হবে না।
এ সময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক ওয়াহেদুল ইসলাম খোকন, উপজেলা ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নিলয়, পৌর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সম্পদ ও রিমেল এবং সমাজসেবা বিষয়ক সম্পাদক রেজা সহ অন্যান্য ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমূখ।

 


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!