শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে গড়েয়া ইউনিয়ন পরিষদের আয়োজনে সামাজিক সাম্প্রতি সমাবেশ অনুষ্ঠিত টাঙ্গাইলের ভূঞাপুরে নৌ- পুলিশ ফাঁড়ির উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত চাঁদপুরের হাজীগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিএনপির দু’গ্রুপে ধাওয়া পাল্টায় রণক্ষেত্র বায়তুল মোকাররমে মুসল্লিদের দুপক্ষের সংঘর্ষের মধ্যেই শুক্রবার জুমার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। , আজ ছয় আঞ্চলে ঝড়ে হওয়ার আভাস আবহাওয়া অধিদপ্তরের গরমে হাঁসফাস,তাপপ্রবাহ থাকবে কতদিন পাঁচবিবির ঘোনাপাড়া সীমান্তে কাঁটাতারের বেড়া দেয়াকে কেন্দ্র করে বিএসএফ ও বিজিবির মধ্যে উত্তেজনা রংপুরে বিক্ষোভ একটি বিচারবহির্ভূত হত্যাকাণ্ড চাই না কোটা সংস্কার আন্দোলনে নিহত রাজমিস্ত্রী নুর আলমের আন্তঃসত্ত্বা স্ত্রীসহ পরিবারটিকে সহায়তা সাভারের বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে দোয়া পিএসসি’র সুপারিশ থাকা সত্ত্বেও ক্যাডার পদে স্থায়ীকরণ হতে পারছেননা বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারভুক্ত চিকিৎসকরা সাভারে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর ও লুটপাটের অভিযোগ জাবিতে সাবেক ছাত্রলীগ নেতা হত্যা: ভিডিও ফুটেজে ছাত্রদলের কয়েকজন শনাক্ত পাঁচবিবিতে অসময়ে মাচায় তরমুজ ফলিয়ে খুশি চাষীরা নান্দাইলে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত-আহত পরিবারের মাঝে আর্থিক অনুদান বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলে অন্যের গাছ কেটে বিক্রির অভিযোগ কথিত সাংবাদিকের বিরুদ্ধে

রবিউল আলম গাজীপুর প্রতিনিধি: / ১২৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৯ জুলাই, ২০২৪, ৮:০৪ অপরাহ্ণ

গাজীপুর মহানগরীর পূবাইলে অন্যের জমিতে অনাধিকার প্রবেশ করে ১লক্ষ১২ হাজার টাকার গাছ কেটে নিয়ে গেছে বলে অভিযোগ উঠেছে কথিত সাংবাদিক পরিচয়দানকারী জালাল উদ্দিনের বিরুদ্ধে।এ বিষয়ে ভূক্তভোগী নিজে পূবাইল থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন। ঘটনাটি ঘটেছে ৪২ নং ওয়ার্ডের কামারগাও এলাকায়।

জমির মালিক নওশীন তারান্নুম ইমা সাংবাদিকদের জানান,পূবাইল থানাধীন কামারগাঁও মৌজায় আমার আপন মামা মো: জাহিদ হোসেন এর কাজ থেকে গত ১২/০২/২০০৯ ইং তারিখে তফসিল: মৌজা: কামারগাঁও, সিএস ২৯, এসএ ৬০, আরএস ১৪ নং খতিয়ান ভুক্ত সিএস ও এসএ ২০ নং আরএস ২৮ দাগে ০৩.৩০ শতাংশ জমি ক্রয় করেন। উক্ত জমি ক্রয়ের পর সেখানে বিভিন্ন গাছপালা রোপন করে ভোগদখলে থাকা অবস্থায় আমার মামা গত ২৮/০৯/২০২২ ইং তারিখে রেজি:কৃত আমমোক্তার দলিল নং ১৯২৮৯ মূলে আমাকে আমমোক্তার নিয়োগ করেন। আমি উক্ত জমির আমমোক্তার নিযুক্ত হয়ে জমি দেখাশুনা করে আসছি। আমি উক্ত জমি দেখাশুনার একপর্যায়ে হঠাৎ গত ১২/০৬/২০২৪ ইং তারিখ সকাল অনুমান ১০.০০ ঘটিকায় বিবাদী জালাল উদ্দিন পরিকল্পিতভাবে অজ্ঞাতনামা ০৪/০৫ জন বিবাদীগন সহ পূবাইল থানাধীন কামারগাঁও মৌজাস্থ বর্ণিত তফসিল ভুক্ত জমিতে অনধিকার প্রবেশ করে জমিতে থাকা সেগুন গাছ ও আকাশি গাছ মিলে প্রায় ২৮টি গাছ কেটে ফেলে ক্ষতিসাধণ করে। যাহার মূল্য অনুমান ১,১২,০০০/-(এক লক্ষ বারো হাজার) টাকা। আমার বাবা ঘটনার বিষয়টি গত ০৪/০৭/২০২৪ ইং তারিখ দুপুর অনুমান ০১.০০ ঘটিকায় কামারগাঁও এলাকার স্থানীয় লোকজনের মাধ্যমে অবগত হয়ে আমাকে জানান এবং বিবাদী জালাল উদ্দিনকে ফোন দিয়ে ঘটনার সর্ম্পকে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। পরবর্তীতে আমি নিজে অদ্য ইং ০৬/০৭/২০২৪ তারিখ সময় বিকাল অনুমান ০৪.৩০ ঘটিকায় বর্ণিত ঘটনাস্থলে গিয়ে গাছকাটার বিষয়টি দেখে ছবি নিতে গেলে বিবাদী জালাল উদ্দিন উক্ত জমিতে এসে আমার সহিত উগ্র মেজাজ দেখিয়ে কথা বলে এবং আমাকে মারপিট করার জন্য তেড়ে আসে। এমনকি হুমকি দিয়ে বলে যে, তথ্য গাছ খেয়েছে তো খেয়েছে, জমিও খেয়ে ফেলবে। এছাড়াও ভবিষ্যতে আমি কিংবা আমার পরিবারের অন্যান্য লোকজন উক্ত জমিতে গেলে বিবাদী জালাল উদ্দিন আমাদেরকে প্রাণে মেরে ফেলবে মর্মে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে চলে যায়। উক্ত বিষয়ে কামারগাঁও এলাকার স্থানীয় অনেকে অবগত আছেন। আমি উক্ত ঘটনার বিষয়টি নিজ পরিবার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সহিত আলোচনা করে থানায় এসে এজাহার দায়ের করেছি।

এ বিষয়ে সাংবাদিকরা জালাল উদ্দিন কে জিজ্ঞেস করলে তিনি ঘটনার সততা স্বীকার করেন এবং নিজেকে সাংবাদিক পরিচয় দেন পরবর্তীতে তার আইডি কার্ড দেখতে চাইলে তিনি তা দেখাতে পারেননি বা কোন ইলেকট্রনিক্স বা প্রিন্ট মিডিয়াতে কাজ করে তাও তিনি বলতে পারেনি।

এ বিষয়ে পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!