শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে বাংলাদেশ ইয়ার্ন মার্কেটিং প্রফেশনাল অ্যাসোসিয়েশনের খাদ্য সামগ্রী বিতরণ লাউরফতেহপুর বিএনপির উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লক্ষ্মীপুরে এমপি নয়ন ও প্যানেল চেয়ারম্যান লিকা দুদকের মামলায় দুবাই কনসাল জেনারেল কে বিদায় সংবর্ধনা পাঁচবিবিতে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ আবু সাঈদ হত্যা মামলায় রংপুর রেঞ্জের সাবেক ডিআইজি সাবেক কমিশনার সহ ১৪ জনের বিদেশ গমনে নিষেধাজ্ঞা ঢাকা মহানগর দক্ষিণ হিন্দু ছাত্র মহাজোটের কমিটি গঠন। পাঁচবিবির পোস্ট অফিস সড়কে ড্রেনেজ ব্যবস্থার বেহাল দশা,জনদুর্ভোগ চরমে পাঁচবিবিতে মোবাইল কিনে না দেয়ায় কিশোরের আত্মহত্যা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবির বাগজানা ছোট যমুনা নদীতে গোসল করতে গিয়ে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ / ১৩৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৫ জুলাই, ২০২৪, ১১:৫৭ অপরাহ্ণ

 

আজ শুক্রবার অনুমান ১২ টার দিকে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের সীমান্তবর্তী আটাপাড়া ছোট যমুনা নদীতে, বন্ধুদের সঙ্গে গোসলে নেমে নিখোঁজ হয়েছেন এক মাদ্রাসার শিক্ষার্থী। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধারের চেষ্টা চালিয়ে যাচ্ছেন।
নিখোঁজ ওই মাদ্রাসাছাত্রের নাম সাকিব ইসলাম (১৭)। সে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার প্রাণ কৃষ্ণপুর গ্রামের মৃত মোয়াজ্জেম হোসেনের ছেলে।
স্থানাীয়রা জানান, “হাকিমপুরের হিলি মাদ্রাসার ছাত্র সাকিব ইসলাম। বেলা ১২টার দিকে সাকিব ও তারা তিন বন্ধু মিলে মাদ্রসা থেকে, পাঁচবিবি উপজেলার আটাপাড়া ছোট যমুনা নদীর বেইলি ব্রিজের নিচে গোসলের জন্য নদীতে নামে। গোসল শেষে দুই বন্ধু উপরে উঠে এলেও নিখোঁজ সাকিবুল ইসলাম আসতে পারেনি। ধারণা করা হচ্ছে নদীতে প্রবল স্রোতের কারণে ডুবে গিয়ে নিখোঁজ হয়েছে সে। এ সময় স্থানীয়রা নদীতে নেমে অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধারের চেষ্টা চালায়।
পাঁচবিবি ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত ইনচার্জ কামরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা ঘটানস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালাই। ইতোমধ্যেই রাজশাহী ডুবুরি দলকে জানানো হয়েছে তারা কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযানে যোগ দেবে। বাগজানা ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব নাজমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!