রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবি সীমান্তকে মাদক মুক্ত করতে বিজিবির নানামুখী উদ্দ্যোগ জাহিদ এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগের নেতা নজরুল দুবাই প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা হাতিয়ে নিল আপন বোন রেজিয়া বেগম সীতাকুণ্ডে দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার পাঁচবিবিতে প্রতিবেশীর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ হাজরো সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে পাঁচবিবিতে ২৭ ঘন্টা পর নদীতে ডুবে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার আমি মুজিব হবো লালমনিরহাটে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে উধাও শিক্ষক পূবাইলে বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশনের ২টি শাখা উদ্বোধন (বেরোবি) শিক্ষার্থীরা কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ বকশীগঞ্জে বন্যায় ১০ হাজার মানুষ পানি বন্দি,বানভাসি মানুষের দুর্ভোগ সীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার মিরসরাইয়ে গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী

সীতাকুণ্ড প্রতিনিধি / ২৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ২:৪০ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে মহাসড়ক থেকে খাদে পড়ে যায়। প্রাইভেটকারে থাকা চালকসহ দুজন গুরুতর আহত হয়েছেন। তবে যাত্রীবাহী বাসটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে আটকা পড়ে। এতে প্রাণে বেঁচে যান বাসে থাকা অর্ধশত যাত্রী।
বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৬টার সময় উপজেলার বড় কুমিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। স্থানীয়রা জানান, বৃষ্টির কারণে একটি প্রাইভেটকার সড়কের পাশে দাঁড়িয়ে থাকে। এ সময় চট্টগ্রামমুখী একটি এনা বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকারকে পিছন থেকে ধাক্কা দেয়। প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে মহাসড়ক থেকে খাদে পড়ে যায়। বাসটি মহাসড়কের পাশে থাকা একটি গাছের সাথে আটকে যায়। যার কারণে বাসভর্তি যাত্রীগুলো প্রাণে বেঁচে যায়। এতে বাস ও প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে বারআউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মহাসড়কের পাশে থাকা গাছের সাথে বাসটি আটকে পড়ার কারণে বাসের মধ্যে থাকা যাত্রীরা প্রাণে বেঁচে যায়। দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেটকার উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!