রবিবার, ০৭ জুলাই ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবি সীমান্তকে মাদক মুক্ত করতে বিজিবির নানামুখী উদ্দ্যোগ জাহিদ এমপি মহোদয়ের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন যুবলীগের নেতা নজরুল দুবাই প্রবাসী মোঃ জাহাঙ্গীর আলমের ৩ কোটি টাকা হাতিয়ে নিল আপন বোন রেজিয়া বেগম সীতাকুণ্ডে দুই গৃহবধূর মৃতদেহ উদ্ধার পাঁচবিবিতে প্রতিবেশীর বিরুদ্ধে জোরপূর্বক জমি দখলের অভিযোগ হাজরো সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে পাঁচবিবিতে ২৭ ঘন্টা পর নদীতে ডুবে নিখোঁজ মাদ্রাসা ছাত্রের লাশ উদ্ধার আমি মুজিব হবো লালমনিরহাটে প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীর মাকে নিয়ে উধাও শিক্ষক পূবাইলে বাংলাদেশ ট্রেডিং কর্পোরেশনের ২টি শাখা উদ্বোধন (বেরোবি) শিক্ষার্থীরা কোটা পদ্ধতি সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ বকশীগঞ্জে বন্যায় ১০ হাজার মানুষ পানি বন্দি,বানভাসি মানুষের দুর্ভোগ সীতাকুণ্ডে নিখোঁজের একদিন পর লাশ উদ্ধার মিরসরাইয়ে গৃহ বধুর ঝুলন্ত লাশ উদ্ধার চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু

মনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ৪৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৬:৫৮ অপরাহ্ণ

 

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ০৯ নং ওয়ার্ডের সাবেক তিনবারের নির্বাচিত ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম লিচু। আজ বৃহস্পতিবার বকশীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আনোয়ার হোসেন এর নিকট মনোনয়ন পত্র জমা দেন। এসময় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মনোনয়ন জমা শেষে নজরুল ইসলাম লিচু বলেন জনসেবা করার লক্ষে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে মাননীয় এমপি নূর মোহাম্মদ মহোদয় ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম সাত্তার মহোদয়ের সার্বিক সহযোগিতায় ও নির্দেশনা অনুযায়ী নিলক্ষিয়া ইউনিয়নকে উন্নয়ন-সমৃদ্ধ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। এসময় আগামী ২৭ জুলাই নিলক্ষিয়া ইউপি উপনির্বাচনে তার বিজয় সুনিশ্চিন্ত বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, আগামী ৫ জুলাই মনোনয়ন পত্র যাচাই-বাচাই, প্রার্থীতা প্রত্যাহার ১০ জুলাই, প্রতীক বরাদ্দ ১১ জুলাই এবং ২৭ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম সাত্তার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!