শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু শ্রীনগরে ভারতীয় আগ্রাসন, পানি শাসন ও মহানবী (সাঃ)-কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল মুন্সীগঞ্জে বিএনপি নেতার বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ, নেতাকর্মীদের ক্ষোভ! মিরসরাইয়ে ঝরনায় ছবি তুলতে গিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীর মৃত্যু ভারতীয় হিন্দু পুরোহিত রামগিরি ও বিজেপি নেতা নিতেশ রানের ফাঁসির দাবিতে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী

সীতাকুণ্ড প্রতিনিধি / ১৪৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ২:৪০ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে মহাসড়ক থেকে খাদে পড়ে যায়। প্রাইভেটকারে থাকা চালকসহ দুজন গুরুতর আহত হয়েছেন। তবে যাত্রীবাহী বাসটি মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে আটকা পড়ে। এতে প্রাণে বেঁচে যান বাসে থাকা অর্ধশত যাত্রী।
বৃহস্পতিবার (৪ জুলাই) সকাল ৬টার সময় উপজেলার বড় কুমিরা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। স্থানীয়রা জানান, বৃষ্টির কারণে একটি প্রাইভেটকার সড়কের পাশে দাঁড়িয়ে থাকে। এ সময় চট্টগ্রামমুখী একটি এনা বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়িয়ে থাকা প্রাইভেটকারকে পিছন থেকে ধাক্কা দেয়। প্রাইভেটকারটি দুমড়ে-মুচড়ে মহাসড়ক থেকে খাদে পড়ে যায়। বাসটি মহাসড়কের পাশে থাকা একটি গাছের সাথে আটকে যায়। যার কারণে বাসভর্তি যাত্রীগুলো প্রাণে বেঁচে যায়। এতে বাস ও প্রাইভেটকারের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। আহতদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এবিষয়ে বারআউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মহাসড়কের পাশে থাকা গাছের সাথে বাসটি আটকে পড়ার কারণে বাসের মধ্যে থাকা যাত্রীরা প্রাণে বেঁচে যায়। দুর্ঘটনাকবলিত বাস ও প্রাইভেটকার উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!