রবিবার, ০৬ অক্টোবর ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
না ফেরার দেশে চলেগেলেন দাকোপের বাজুয়ার অয়ন মন্ডল ঠাকুরগাঁওয়ে ‘এসএসসি ৯৫’ ব্যাচের আহবায়ক কমিটি গঠন রংপুরের ভাষা সৈনিক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান মাস্টার আর নেই চট্টগ্রামে সাংবাদিকদের বিরুদ্ধে সাবেক ভূমিমন্ত্রীর ভাইয়ের মিথ্যা মামলা বাতিলের দাবিতে মানববন্ধন ইঞ্জি. এ বি এম পলাশ শাহরাস্তি উপজেলা ছাত্রদলের আহবায়ক হওয়ায় তার পিতাকে মুক্তিযোদ্ধার স্বীকৃতি দেয়নি আওয়ামীলীগ সরকার নিজের বলার মত গল্প ফাউন্ডেশন নান্দাইলে মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে বিশ্ব শিক্ষক দিবস পালিত ছাগলনাইয়া পূজা কমিটির সাথে মতবিনিময় করেন বিএনপি নেতৃবৃন্দ ঠাকুরগাঁওয়ে বিশ্ব শিক্ষক দিবস-২০২৪ উদযাপন  কুড়িগ্রামে ১৫৭ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড, দুর্ভোগে মানুষজন রাজারহাটে যাত্রাবিরতির দাবিতে ট্রেন অবরোধ কর্মসূচি পালিত ধর্ম যার যার উৎসব সবার- পটুয়াখালী জেলা এসপি মোঃ জাহিদ হোসেন মীরসরাইয়ে বন্যায় ক্ষতিগ্রস্থদের ঢেউটিন, সেলাই মেশিন ও বস্ত্র বিতরণ রাজশাহীর এয়ারপোর্ট থানায় জামাতে ইসলামের যুব বিভাগের মাদক বিরোধী সমাবেশ শান্তি-শৃঙ্খলা বজায় রাখা আমাদের প্রত্যেকের দায়িত্ব ও কর্তব্য ‘ মীর সরফত আলী সপু
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু

মনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ১৮৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪, ৬:৫৮ অপরাহ্ণ

 

জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদ উপ-নির্বাচনে অংশ নিতে চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নিলক্ষিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও ০৯ নং ওয়ার্ডের সাবেক তিনবারের নির্বাচিত ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম লিচু। আজ বৃহস্পতিবার বকশীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ আনোয়ার হোসেন এর নিকট মনোনয়ন পত্র জমা দেন। এসময় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মনোনয়ন জমা শেষে নজরুল ইসলাম লিচু বলেন জনসেবা করার লক্ষে আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। আমি নির্বাচিত হলে মাননীয় এমপি নূর মোহাম্মদ মহোদয় ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম সাত্তার মহোদয়ের সার্বিক সহযোগিতায় ও নির্দেশনা অনুযায়ী নিলক্ষিয়া ইউনিয়নকে উন্নয়ন-সমৃদ্ধ মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব ইনশাআল্লাহ। এসময় আগামী ২৭ জুলাই নিলক্ষিয়া ইউপি উপনির্বাচনে তার বিজয় সুনিশ্চিন্ত বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।
উল্লেখ্য, আগামী ৫ জুলাই মনোনয়ন পত্র যাচাই-বাচাই, প্রার্থীতা প্রত্যাহার ১০ জুলাই, প্রতীক বরাদ্দ ১১ জুলাই এবং ২৭ জুলাই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
নিলক্ষিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম সাত্তার ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ায় ইউপি চেয়ারম্যানের পদটি শূন্য হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!