মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৩:১৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা কেন্দ্রীয় সভাপতি শিমুল সাহাকে হুন্ডা শোডাউন দিয়ে বরণ সংবাদ প্রকাশের পরে মতলবে সমাজচ্যুত পরিবারের পাশে ওসি আলমগীর হোসেন (রনি) আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন  সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ তিস্তা নদীর পানি বিপদসীমা অতিক্রম নিম্নাঞ্চল প্লাবিত সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন

আবদুল মামুন,সীতাকুণ্ড / ১৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০২৪, ৬:৩১ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও এলবিয়ন গ্রুপের সহযোগীতায় ষষ্ঠ বারের মত এইচএসসি ও আলিম-২০২৪ পরিক্ষার্থীদের জন্য ( Road to Light) ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।
রবিবার (৩০ জুন) সকাল ১০ টার সময় ফিতা কাটার মধ্য দিয়ে ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম। ২০২২ ইং শুরু হওয়া এই সেবাটি আবারও ষষ্ঠ বারের মতো চালু হয়েছে যাতে সীতাকুণ্ড এর পরীক্ষার্থীদের যাতায়াত সংক্রান্ত কোনো সমস্যায় পরতে না হয়। তারা যেন নিশ্চিন্তে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পারে। পরীক্ষার্থীদের নিশ্চিন্তে এবং নিরাপদে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই উদ্যোগ।সম্প্রতি এটি পরীক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এই পর্যন্ত মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন বেশ কয়েকটি সমাজ সেবামূলক কার্যক্রম করেছে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্য করা, একটি সুন্দর পরিবেশ গড়ে তোলা, সমাজের বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের সু্যোগ করে দেওয়া এবং এসবের মাধ্যমে মানুষকে একটি মর্যাদাপূর্ণ জীবনযাপন করতে সাহায্য করাই মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর মূল লক্ষ্য। এসময় উপস্থিত ছিলেন, মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টাবৃন্দ এবং কমিটির সদস্যরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!