বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ০৪:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া খুলনার হিন্দু ধর্মীয় আর্য্যহরি সভা বাজুয়ার আয়োজনে শ্রীশ্রী জগন্নাথ দেবের রথযাত্রা মহোৎসব রবিবার পাঁচবিবিতে বিজিবির অভিযানে ৪ জন মাদকব্যবসায়ী গ্রেফতার পাঁচবিবিতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষ, আহত-২ গঙ্গাচড়ায় তিস্তা নদীর পানি বৃদ্ধি, ১২শ পরিবার পানিবন্দী নবীনগরে সরকারি নালা ভরাটের কারণে জলাবদ্ধতায় শতাদিক মানুষের ভোগান্তি রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন করতে হলে বর্জ্য ব্যবস্থাপনার প্রতি গুরুত্ব দিতে হবে-তালুকদার আব্দুল খালেক পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ উদ্ধার নান্দাইল কল্যান সমিতির কমিটি গঠিত ॥ সভাপতি মাসুক, সম্পাদক সবুজ পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন

আবদুল মামুন,সীতাকুণ্ড / ২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ৩০ জুন, ২০২৪, ৬:৩১ অপরাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের উদ্যোগে ও এলবিয়ন গ্রুপের সহযোগীতায় ষষ্ঠ বারের মত এইচএসসি ও আলিম-২০২৪ পরিক্ষার্থীদের জন্য ( Road to Light) ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করা হয়েছে।
রবিবার (৩০ জুন) সকাল ১০ টার সময় ফিতা কাটার মধ্য দিয়ে ফ্রি বাস সার্ভিসের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কে এম রফিকুল ইসলাম। ২০২২ ইং শুরু হওয়া এই সেবাটি আবারও ষষ্ঠ বারের মতো চালু হয়েছে যাতে সীতাকুণ্ড এর পরীক্ষার্থীদের যাতায়াত সংক্রান্ত কোনো সমস্যায় পরতে না হয়। তারা যেন নিশ্চিন্তে পরীক্ষা কেন্দ্রে পৌঁছাতে পারে। পরীক্ষার্থীদের নিশ্চিন্তে এবং নিরাপদে পরীক্ষা কেন্দ্রে পৌঁছে দেওয়ার লক্ষ্যেই এই উদ্যোগ।সম্প্রতি এটি পরীক্ষার্থীদের মাঝে ব্যাপক সাড়া জাগিয়েছে। সংগঠনটি প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে এই পর্যন্ত মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন বেশ কয়েকটি সমাজ সেবামূলক কার্যক্রম করেছে। সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের সাহায্য করা, একটি সুন্দর পরিবেশ গড়ে তোলা, সমাজের বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের সু্যোগ করে দেওয়া এবং এসবের মাধ্যমে মানুষকে একটি মর্যাদাপূর্ণ জীবনযাপন করতে সাহায্য করাই মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশন এর মূল লক্ষ্য। এসময় উপস্থিত ছিলেন, মহসিন ফাতেমা সিদ্দিকী যুব কল্যাণ ফাউন্ডেশনের উপদেষ্টাবৃন্দ এবং কমিটির সদস্যরা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!