সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে ৪ মাসের শর্ট কোর্স প্রশিক্ষণের শুভ উদ্বোধন পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ দেশের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেললাম-কোহলী সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন

রবিউল আলম গাজীপুর প্রতিনিধি: / ২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ১০:৪৯ অপরাহ্ণ

গাজীপুর মহানগরীর পূবাইলে পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে ঈদ আনন্দ ইভেন্ট এর অংশ হিসেবে স্থিরচিত্র প্রতিযোগিতা বিজয়ীদের পুরস্কার বিতরণ এবং জলবায়ু পরিবর্তনে ঝুঁকি কমাতে ক্লাবটি বৃক্ষরোপণ করেছে।

আজ শুক্রবার (২৮জুন) ,বিকেলে পূবাইল থানাধীন আমির উদ্দিন মুন্সি স্কুল এন্ড কলেজ প্রাঙ্গণে কাঁঠাল,পেয়ারা, আমলকী, জাম, জলপাইসহ বিভিন্ন ফলজ বৃক্ষ রোপণ করা হয়।

পুরস্কার বিতরণী ও বৃক্ষরোপণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেদী হাসান রিয়াদ, সভাপতি হারেজ আলী উচ্চ বিদ্যালয়।

এ সময় তিনি বিজয়ীদের পুরস্কার বিতরণ এবং গাছের চারা রোপণ করেন বৃক্ষরোপণ শেষে মেহেদী হাসান রিয়াদ ক্লাবের সকল সদস্যদের উদ্দেশে বলেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় গাছের বিকল্প কিছু নেই। গাছ আমাদের অক্সিজেন দেয়, গাছ আমাদের খাদ্য দেয়, মানুষ যেন অক্সিজেন তৈরির করিগর হিসেবে নিজেকে তৈরি করতে পারে, সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছে পূবাইল কমিউনিটি ক্লাব দেখে ভালো লাগছে। আমরা কেউ বৃক্ষনিধন করব না। আমরা সবাই বেশি করে গাছ লাগাব, গাছের পরিচর্চা করব, সবুজে ভরে তুলব আমাদের এই বাংলাদেশ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বিন্দান উচ্চ বিদ্যালয়ের সভাপতি মোহাম্মদ রুহুল আমিন পূবাইল কমিউনিটি ক্লাবের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে বলেন, জলবায়ু পরিবর্তনের কারণে পরিবেশ আজ হুমকিতে। তাই পরিবেশ রক্ষায় আমরা সবাই বেশি করে গাছ লাগাব।

এ সময় উপস্থিত ছিলেন- পূবাইল সাংবাদিক ক্লাবের সভাপতি মোঃ রবিউল আলম, পূবাইল কমিউনিটি ক্লাবের সদস্য, ফরহাদ সিকদার,সুমন ভুইয়া, সিফাত গাজী,মোঃ আমিন ভূঁইয়া, আলতাফ হোসেন, শরিফুল ইসলাম, মাসুদুর রহমান ফাহাদ কাজী, রাহাত, মেহেদী, বারাক, সাব্বিরসহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!