রবিবার, ৩০ জুন ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ২১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৮ জুন, ২০২৪, ৩:৪৩ অপরাহ্ণ

 

পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের উত্তর গোপালপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫০ (পঞ্চাশ) পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫ সিপিসি-৩ এর সদস্যরা।
জয়পুরহাট র‌্যাব-৫ সিপিসি-৩ সূত্রে জানা যায়, গতকাল রাত ৩ টায়, মাদক চোরাচালান সংক্রান্ত গোপন সংবাদের ভিত্তিতে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের উত্তর গোপালপুর এলাকায় অভিযান পরিচালনা করে ৫০ (পঞাশ) পিচ বুপ্রেনরফিন উঞ্জেকশন সহ এক জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী জয়পুরহাট সদর উপজেলার মাংনিপাড়া গ্রামের মোঃ ইসমাইল হোসেন এর পুত্র মোঃ এনামুল হোসেন (২৪)।
এসময় অপর মাদক ব্যবসায়ী, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের উত্তর গোপলপুর গ্রামের মোঃ শামসুল এর পুত্র মোঃ মিঠুন বিল্লি (২৫) কৌশলে পালিয়ে যায়।
গ্রেফতারকৃত আসামী এনামুল চিহ্নিত মাদক কারবারী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে পলাতক মিঠুন এর মাধ্যমে জয়পুরহাট জেলার বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। নিরপেক্ষ সাক্ষীদের উপস্থিতিতে ধৃত আসামীকে তল্লাশি করলে তার নিকট থেকে অবৈধ মাদকদ্রব্য ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ অনুযায়ী পাঁচবিবি থানায় একটি মামলা রুজু করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!