শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।। এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা আমিরাতে অনুষ্ঠিত হলো দুবাই কনসার্ট – ২০২৪ সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে মতলব উত্তরে বিদেশি মদসহ আটক-২ সীতাকুণ্ডে অনুমোদনবিহীন গ্যাস সিলিন্ডারের দোকানে মোবাইল কোর্টের অভিযান পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ডিবির অভিযানে মৌলভীবাজার সদর থানা এলাকায় ২৫০ পিস ইয়াবাসহ আটক ২ জন ডিবির জালে

মৌলভীবাজার জেলা প্রতিনিধি : গোবিন্দ মল্লিক / ৩৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৩ জুন, ২০২৪, ৯:৫০ পূর্বাহ্ণ

 

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার(ডিবি) বিশেষ অভিযানে মৌলভীবাজার সদর থানা এলাকা থেকে ২৫০ পিস ইয়াবাসহ জাকির আলী চৌধুরী (৩৩) এবং আবু তালহা (২৮) নামে দুইজনকে আটক করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে গত ২২জুন শুক্রবার রাতে এসআই ইফতেখার ইসলামের নেতৃত্বে ডিবির একটি দল মৌলভীবাজার সদর উপজেলার পাহাড় বর্ষিজোড়া এলাকার আটককৃত জাকির আলী চৌধুরী ওরফে মেন্টাল জাকিরের বাড়িতে অভিযান পরিচালনা করে।

এসময় ঘটনাস্থলে আটককৃত দুইজনকে তল্লাশি করে তাদের কাছ থেকে দুটি বায়ুনিরোধক পলিপ্যাকের ভেতর থেকে ১২৫ পিস করে মোট ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়, যার আনুমানিক বাজার মূল্য প্রায় ৭৫ হাজার টাকা।

জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, ”আটককৃত দুইজন দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। এদের মধ্যে জাকির আলী চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩ টি এবং তালহার বিরুদ্ধে ৪টি মামলা রয়েছে।
গোয়েন্দা শাখার দুজনের বিরুদ্ধে মৌলভীবাজার সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।”

গ্রেফতারকৃতরা হলেন ১। মোঃ জাকির আলী চৌধুরী ওরফে মেন্টাল জাকির (৩৩), পিতা- মৃত ফরিদ আলী চৌধুরী, সাং-পাহাড় বর্ষিজোড়া, থানা ও জেলা-মৌলভীবাজার।
২। আবু তালহা (২৮), পিতা- তরাজ মিয়া, সাং-ঘড়ুয়া, থানা+জেলা-মৌলভীবাজার।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!