রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কাজী সাইয়েদুল আলম বাবুল আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী উদযাপন। মোদির সঙ্গে বৈঠক ফলপ্রসু-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত শ্রীনগরে সাংবাদিক আমিনুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদে সাংবাদিক দের মানববন্ধন নান্দাইলের উন্নয়ন কাজে সাংবাদিক সমাজের সহযোগিতা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী মিরসরাইয়ে করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন  নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ১০লাখ টাকার চেক বিতরণ সীতাকুণ্ডে মৎস্য দপ্তরের অভিযানে চরঘেরা জালসহ কারেন্ট জাল জব্দ কিশোরগঞ্জে ঈদ পূর্ণ মিলনী ও উদ্যোক্তা মিটআপ অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্রী, সন্ধান মেলেনি ২১ দিনেও পাঁচবিবির রামচন্দ্রপুর গ্রামের রাস্তার বেহাল দশা বিপাকে এলাকাবাসী।। কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল টানা ভারী বর্ষণে মৌলভীবাজারের ছয়টি উপজেলায় বন্যা দেখা দিয়েছে খুলনায় আন্তর্জাতিক যোগ দিবস পালন শিল্পী সমিতির ফান্ডে ১০ লাখ টাকা অনুদান দিলেন ডিপজল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

আরব আমিরাতে ঈদের জামাতের সময়সূচি ঘোষণা

সাগর চন্দ্র স্বপন সংযুক্ত আরব আমিরাত / ৫৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১৫ জুন, ২০২৪, ৪:০৬ অপরাহ্ণ

আরব আমিরাত, সৌদি আরবসহ মধ্যপ্রাচ্যে আগামীকাল (১৬ জুন) পালিত হবে পবিত্র ঈদুল আজহা।

ঈদ উপলক্ষে ১৫ জুন থেকে ১৮ জুন চার দিনের ছুটি ঘোষণা করেছে আমিরাত সরকার। ঈদের ছুটি উপলক্ষে মওকুফ করা হয়েছে পার্কিং ও টোল ফি।

আমিরাতে  বিভিন্ন স্টেইটের ঈদের নামাজের সময়সূচি ঘোষণা করা হয়েছে। আবুধাবীতে ৫টা ৫০ মিনিটে,  দুবাইয়ে ৫টা ৪৫ মিনিটে, আল আইন, শারজাহ ও আজমানে ৫ টা ৪৪ মিনিটে, উম্মুল কুয়াইনে ৫ টা ৪৩ মিনিটে, রাস আল খাইমা ও ফুজাইরাতে ৫টা ৪১ মিনিটে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

ফজর নামাজের পরপরই মুসিল্লিরা ঈদগাহে অবস্থান নেবেন। বিভিন্ন দেশের প্রবাসী, নারী, পুরুষ ও শিশুরা মসজিদে ঈদের নামাজ আদায় করবেন।

উল্লেখ্য, জিলহজ মাসের ১০ তারিখে পবিত্র ঈদুল আজহা পালিত হয়। আল্লাহ তায়ালার সন্তুষ্টি অর্জনের জন্য দেওয়া হয় পশু কোরবানি। স্থানীয়দের পাশাপাশি গরু, ছাগল, উট,  দুম্বা দিয়ে প্রবাসীরাও সাধ্যমতো পশু কোরবানি দেবেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!