সোমবার, ২৪ জুন ২০২৪, ০১:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বাংলাদেশ আওয়ামীলীগের গৌরবের ৭৫ তম প্রতিষ্ঠা বাষিকী উদযাপন রাজারহাটে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত শেখ হাসিনা সেতুতে ফাটল পাঁচবিবিতে বর্ণাঢ্য আয়োজনে আওয়ামীলীগের প্লাটিনাম জুবলী উদযাপন সীতাকুণ্ডে বর্ণাঢ্য আয়োজনে ঐতিহ্যবাহী সংগঠন আঃলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন নবীনগরে শিশুর জিব কাটলো জায়গা নিয়ে বিরোধের জেরে প্রতিবেশী ফরিদপুরে আঃলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন, শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত আশা ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে একটি বেসরকারি সংস্থা থেকে এক লাখের ঋণ পেতে ঘুষ লাগে কালিহাতীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন অবস্থানের পর প্রেমিকার আত্মহত্যা। আল আইন মরুতীর্থ প্রবাসী গীতা সংঘ মন্দিরে সংবর্ধনা:- বাংলাদেশ আওয়ামী লীগ ধ্বংস্তুপ থেকে উঠে এসে স্বৈরশাসনের অবসান ঘটিয়ে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছে- যুবলীগের নেতা সবুজ ফরিদপুরে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত মিউজিক ভিডিওতে প্রিয়া অনন্যা ডিবির অভিযানে মৌলভীবাজার সদর থানা এলাকায় ২৫০ পিস ইয়াবাসহ আটক ২ জন ডিবির জালে
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তরে মাসিক আইনশৃঙ্খলা সভা

মো: আতাউর রহমান সরকার / ৫৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ণ

 

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মাসিক আইনশৃঙ্খলা অনুষ্ঠিত হয়েছে। গতকসল বুধবার (১২জুন) দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোহাম্মদ মানিক।

তিনি বলেন, আইনশৃঙ্খলা রক্ষার্থে আমাদের সকলের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সবাই মিলিতভাবে চেষ্টা করলে সমাজ থেকে দুর্নীতি, চাঁদাবাজি, মাদক সেবন ও পাচারসহ সকল প্রকার অনৈতিক কাজ বন্ধ করা সম্ভব হবে। আইনশৃঙ্খলা স্বাভাবিকসহ মাদক, বাল্যবিয়ে, ইভটিজিং রোধে সবাইকে ভূমিকা রাখতে হবে।

তিনি আরো বলেন, আসন্ন ঈদুল আযহা সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে উদযাপনের সকলের সহযোগিতা প্রয়োজন। নৌ পথে চুরি ডাকতি রোধে নৌপুলিশ সর্তক থাকতে হবে। সরকার সর্বজনীন পেনশনের যে পদক্ষেপ হাতে নিয়েছে তা বাস্তবায়ন করা আমাদের দায়িত্ব। ভূমি ব্যবস্থাপনা আইন ভঙ্গ করে কেউ অবৈধ ড্রেজার দিয়ে মাটি কাটলে তাকে আইনের আওতায় আনতে হবে। বিশেষ অতিথির বক্তব্যে দেন- মতলব উত্তর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হাসান রিয়াজ ও মহিলা ভাইস চেয়ারম্যান লাভলী চৌধুরী।

উপজেলা নির্বাহী অফিসার একি মিত্র চাকমার সভাপতিত্ত্বে আরো বক্তব্য রাখেন,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এসিল্যান্ড হিল্লোল চাকমা, মোহনপুর নৌ ফাঁড়ির ইনচার্জ কামরুজ্জামান, গজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লাহ প্রধান, এখলাছপুর ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম ঢালী মুন্না, সুলতানাবাদ ইউপি চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন, ফরাজি কান্দি ইউপি চেয়ারম্যান ইন্জি. রেজাউল করিম, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, আইনশৃঙ্খলা কমিটির সদস্য বাগানবাড়ি ইউপির সাবেক চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নান্নু মিয়া, ষাটনল ইউপির সাবেক চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার প্রমূখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!