শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল পাঁচবিবির মালিদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে দূর্নীতির অভিযোগ ইউনিয়ন আওয়ামী লীগ নেতার উপর হামলা ও বাড়িঘরে ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। ভারতে মহানবী (সা:)কে কর্টুক্তির প্রতিবাদে নান্দাইলে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন

আবদুল মামুন,সীতাকুণ্ড / ১৬০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ১:৫৩ অপরাহ্ণ

 

‘স্মার্ট ভূমিসেবা, স্মার্ট নাগরিক’-এই প্রতিপাদ্যে সারাদেশের ন্যায় চট্টগ্রামের সীতাকুণ্ডেও ভূমিসেবা সপ্তাহ-২৪ এর উদ্বোধন করা হয়েছে। গতকাল শনিবার উপজেলা ভূমি অফিস প্রাঙ্গণে সপ্তাহব্যাপী এই সেবা উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন।
গ্রাহক হয়রানি দূর করে সেবাকে মানুষের দৌড়গড়ায় পৌঁছে দেওয়ার জন্য ক্যাম্প করে সেবা বুথ চালু করা হয়। ওই বুথে অগ্রাধিকার ভিত্তিতে সেবাগ্রহীতারা ভূমি বিষয়ে নানা ধরনের পরামর্শ পাবেন এবং কী কী ভূমি সেবা আছে সে সম্পর্কেও জানতে পারবেন। এই সময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আলাউদ্দিন বলেন, এই সেবা সপ্তাহে নানা শ্রেণী-পেশার মানুষের কথা শুনেছি। মানুষের সমস্যাগুলো সমাধানের চেষ্টা করেছি। অধিকাংশ মানুষ সেবাই সন্তুষ্টি প্রকাশ করেছে। অনুষ্ঠান শেষে গ্রাহকদের হাতে নামজারী খতিয়ান তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার ও কৃষিবিদ মোঃ হাবিবুল্লাহ্, সাংবাদিকবৃন্দ, ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিসের কর্মকর্তা-কর্মচারীসহ প্রমুখ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!