মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১১:৫০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নবীনগরে সরকারি নালা ভরাটের কারণে জলাবদ্ধতায় শতাদিক মানুষের ভোগান্তি রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন করতে হলে বর্জ্য ব্যবস্থাপনার প্রতি গুরুত্ব দিতে হবে-তালুকদার আব্দুল খালেক পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ উদ্ধার নান্দাইল কল্যান সমিতির কমিটি গঠিত ॥ সভাপতি মাসুক, সম্পাদক সবুজ পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা কেন্দ্রীয় সভাপতি শিমুল সাহাকে হুন্ডা শোডাউন দিয়ে বরণ সংবাদ প্রকাশের পরে মতলবে সমাজচ্যুত পরিবারের পাশে ওসি আলমগীর হোসেন (রনি)
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তাড়াইলে সিঁদ কেটে ঘুমন্ত মায়ের কোল থেকে শিশু চুরি

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ৮৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১০ জুন, ২০২৪, ৭:০৪ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের তাড়াইলে রাতের আঁধারে ঘরে সিঁদ কেটে ঘুমন্ত অবস্থায় মায়ের কোল থেকে আড়াই মাস বয়সী, জুনায়েদ নামে একটি শিশু চুরির ঘটনা ঘটেছে।

সোমবার (১০ জুন) ভোর আনুমানিক ৪ টার দিকে উপজেলার তালজাঙ্গা ইউনিয়নের শাহবাগ পাঁচপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, শিশু জুনায়েদ মায়ের সাথে রাতে বসতঘরে ঘুমিয়ে ছিল। সোমবার (১০জুন) ভোর আনুমানিক ৪ টার দিকে ঘরের পিছন দিক থেকে সিঁদ কেটে শিশু জুনায়েদকে কে বা কাহারা চুরি করে নিয়ে যায়। এ ঘটনার খবর পেয়ে তাড়াইল থানা পুলিশের একাধিক দল শিশুটিকে উদ্ধারের জন্য বিভিন্ন জায়গায় অভিযান শুরু করেছে।

শিশু জুনায়েদের মা সানজিদা জানান, রাতে খাবারের পর একমাত্র ছেলে জুনায়েদকে নিয়ে ঘুমিয়ে পড়েন। রাত ৩ টার দিকে জুনায়েদের কান্নায় ঘুম ভেঙে গেলে নিজ বাচ্চাকে খাবার খাইয়ে ঘুমিয়ে পড়েন। ফজরের আযানের সময় তার ঘুম ভেঙে গেলে দেখতে পান পাশে থাকা শিশু জুনায়েদ নেই। তিনি ওঠে দেখেন দরজা খোলা এবং ঘরের পিছন দিকে সিঁদ কাটা। শিশু জুনায়েদের বাবা সাজ্জাদ হোসেন চট্টগ্রামের ফেনীতে তার বোনের বাড়িতে বেড়াতে যান, ঘটনার সময় তিনি সেখানেই ছিলেন।

ঘটনার সত্যতা স্বীকার করে তাড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আলী আরিফ জানান, খবর পাওয়ার সাথে সাথেই আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। তাড়াইল থানার একাধিক দল শিশু জুনায়েদকে উদ্ধার করার জন্য কাজ করছে। থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!