রবিবার, ৩০ জুন ২০২৪, ১১:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাকরির বয়সসীমা ৩৫ এর দাবিতে চাঁদপুরে মানববন্ধন এর ডাক

মো: আতাউর রহমান সরকার / ১১৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ১০:৩৭ অপরাহ্ণ

আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী সরকারি চাকরিতে আবেদন এর বয়সসীমা স্থায়ীভাবে ৩৫ এবং আন্দোলন কারী শিক্ষার্থীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্রুত প্রজ্ঞাপন এর দাবিতে মানববন্ধন এর ডাক দিয়েছে চাঁদপুরস্থ ৩৫ প্রত্যাশী শিক্ষার্থী সমন্বয় পরিষদ। আগামী ৫ জুন ২০২৪ ইং রোজ: বুধবার বিকাল তিন ঘটিকায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। এ লক্ষ্যে গত ৩ জুন চাঁদপুর সদর মডেল থানা থেকে অনুমতি পত্র ও সহযোগিতা চেয়ে একটি আবেদন পত্র দেওয়া হয়েছে।

মানববন্ধন কর্মসূচি সফল করতে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা শুরু হয়েছে।

উল্লেখ, দীর্ঘদিন যাবত চাকরিতে প্রবেশের বয়স সীমা বৃদ্ধির জন্য শিক্ষার্থীরা রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে শিক্ষা মন্ত্রী সহ ৫০ জন সংসদ সদস্য যৌক্তিক দাবির পক্ষে সুপারিশ করেন। তার অংশ হিসেবে আগামী বুধবার চাঁদপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!