মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ০৯:২৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন বাল্যবিবাহ প্রতিরোধে সচেতনতামূলক সভা কেন্দ্রীয় সভাপতি শিমুল সাহাকে হুন্ডা শোডাউন দিয়ে বরণ সংবাদ প্রকাশের পরে মতলবে সমাজচ্যুত পরিবারের পাশে ওসি আলমগীর হোসেন (রনি) আবদুল হাই রেহানিয়া হিলফুল ফুযুল বালিকা মাদ্রাসার পরিচালনা কমিটি গঠন  সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ তিস্তা নদীর পানি বিপদসীমা অতিক্রম নিম্নাঞ্চল প্লাবিত সীতাকুণ্ডে মাচা পদ্ধতিতে গড়ে উঠছে মাসকোভি জাতের হাঁসের খামার পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ তিস্তা নদীর পানি বিপদসীমা অতিক্রম নিম্নাঞ্চল প্লাবিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

চাকরির বয়সসীমা ৩৫ এর দাবিতে চাঁদপুরে মানববন্ধন এর ডাক

মো: আতাউর রহমান সরকার / ১২২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৩ জুন, ২০২৪, ১০:৩৭ অপরাহ্ণ

আন্তর্জাতিক মানদণ্ড অনুযায়ী সরকারি চাকরিতে আবেদন এর বয়সসীমা স্থায়ীভাবে ৩৫ এবং আন্দোলন কারী শিক্ষার্থীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও দ্রুত প্রজ্ঞাপন এর দাবিতে মানববন্ধন এর ডাক দিয়েছে চাঁদপুরস্থ ৩৫ প্রত্যাশী শিক্ষার্থী সমন্বয় পরিষদ। আগামী ৫ জুন ২০২৪ ইং রোজ: বুধবার বিকাল তিন ঘটিকায় চাঁদপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে। এ লক্ষ্যে গত ৩ জুন চাঁদপুর সদর মডেল থানা থেকে অনুমতি পত্র ও সহযোগিতা চেয়ে একটি আবেদন পত্র দেওয়া হয়েছে।

মানববন্ধন কর্মসূচি সফল করতে ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম সহ বিভিন্ন মাধ্যমে প্রচার-প্রচারণা শুরু হয়েছে।

উল্লেখ, দীর্ঘদিন যাবত চাকরিতে প্রবেশের বয়স সীমা বৃদ্ধির জন্য শিক্ষার্থীরা রাজপথে আন্দোলন চালিয়ে যাচ্ছে। ইতিমধ্যে শিক্ষা মন্ত্রী সহ ৫০ জন সংসদ সদস্য যৌক্তিক দাবির পক্ষে সুপারিশ করেন। তার অংশ হিসেবে আগামী বুধবার চাঁদপুরে মানববন্ধন কর্মসূচি পালন করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!