সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৭:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নে ৩ মাসের আল্টিমেটাম প্রবাসী কল্যাণ কার্ড করে নেয়া জরুরি, শোক সভা অনুষ্ঠানে এক বক্তব্যে বলেন: বি এম জামাল হোসেন , পাঁচবিবিতে ৪ মাসের শর্ট কোর্স প্রশিক্ষণের শুভ উদ্বোধন পাঁচবিবিতে জমি সংক্রান্ত বিরোধে শতাধীক কলা গাছ কেটে ফেলার অভিযোগ দেশের হয়ে শেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেললাম-কোহলী সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে চাঁদাবাজির সময় জনতার হাতে ধরা খেলো ২ ভুয়া ডিবি পুলিশ

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)প্রতিনিধি / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ১:২৯ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে মাদক ব্যবসায়ীর নিকট চাঁদাবাজির সময় ভুয়া ২ ডিবি পুলিশকে জনতা আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রাত ৮টায় উপজেলার সীমান্তবর্তী কড়িয়া গ্রামে।
আটককৃতরা হলো-পাঁচবিবি উপজেলার কড়িয়া (কদুবাড়ি) গ্রামের মৃত আবুল কালামের পুত্র মাহাবুব আলম ও ধুরইল গ্রামের রুহুল আমিনের পুত্র তাওসিফ হোসেন।
আজ শনিবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান , আটক হওয়া দুই ব্যক্তি বিভিন্ন এলাকায় নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই ও চাঁদাবাজি করত। গত সন্ধ্যায় চাঁদাবাজির উদ্দেশ্যে পাঁচবিবির সীমান্তবর্তী কড়িয়া বাজারে অবস্থান গ্রহন করেন তারা। পরে ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মোস্তাক হোসেনকে ডেকে আনেন মাহাবুব আলম। এরপর মাহাবুবের সঙ্গে থাকা তাওসিফ নিজেকে ডিবি পুলিশের বড় অফিসার পরিচয় দিয়ে মাদকব্যবসায়ী মোস্তাকের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে প্রাণে মেরে ফেলাসহ মামলার ভয়ভীতি দেখান। এসময় ভয়ে মোস্তাক হোসেন তার কাছে থাকা ৬ হাজার ১শ টাকা তাদের দেন। কিন্তু এতে রাজি না হয়ে আরও ৫০ হাজার টাকা দাবি করে। তখন মোস্তাকের চিৎকারে স্থানীয় জনতা এসে তাদের হাতেনাতে আটক করে এবং পরে জানতে পারে তারা ভুয়া ডিবি পুলিশ।
গ্রামবাসীরা জানান, মাহাবুব আলম এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তাওসীফকে মাদক ব্যবসায়ীদের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান আরো জানান, এ ঘটনায় তাদের আটক করে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!