বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৮:১৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে বিজিবির অভিযানে ৪ জন মাদকব্যবসায়ী গ্রেফতার পাঁচবিবিতে দুই ট্রাকের মুখোমুখি সংর্ঘষ, আহত-২ গঙ্গাচড়ায় তিস্তা নদীর পানি বৃদ্ধি, ১২শ পরিবার পানিবন্দী নবীনগরে সরকারি নালা ভরাটের কারণে জলাবদ্ধতায় শতাদিক মানুষের ভোগান্তি রাজারহাটে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শহরকে সুন্দর ও পরিচ্ছন্ন করতে হলে বর্জ্য ব্যবস্থাপনার প্রতি গুরুত্ব দিতে হবে-তালুকদার আব্দুল খালেক পাঁচবিবিতে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান যৌন উত্তেজক সিরাপ উদ্ধার নান্দাইল কল্যান সমিতির কমিটি গঠিত ॥ সভাপতি মাসুক, সম্পাদক সবুজ পাঁচবিবি সীমান্তে মাদক বিরোধী প্রীতি ফুটবল ম্যাচ সীতাকুণ্ডে পারিবারিক কলহের জেরে যুবকের আত্মহত্যা রাজারহাটে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বানভাসি মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ কুলিয়ারচর উপজেলা চেয়ারম্যান’কে বিদায় সংবর্ধনা প্রদান সীতাকুণ্ডে অনুমোদন ব্যতীত নিম্ন মানের বৈদ্যুতিক সরঞ্জাম উৎপাদন, বাজারজাতকরণের দায়ে এক মাসের কারাদণ্ড, ৫০ হাজার টাকা জরিমানা পাঁচবিবিতে ১৭’শ কৃষকের মাঝে” বিনামুল্যে সরকারি প্রণোদনার সার-বীজ বিতরণ বকশীগঞ্জে সাংবাদিক নাদিম হত্যা মামলার প্রধান আসামি বাবু’র জামিন বাতিলের দাবিতে মানববন্ধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে চাঁদাবাজির সময় জনতার হাতে ধরা খেলো ২ ভুয়া ডিবি পুলিশ

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট)প্রতিনিধি / ৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২ জুন, ২০২৪, ১:২৯ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে মাদক ব্যবসায়ীর নিকট চাঁদাবাজির সময় ভুয়া ২ ডিবি পুলিশকে জনতা আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। ঘটনাটি ঘটেছে গতকাল রাত ৮টায় উপজেলার সীমান্তবর্তী কড়িয়া গ্রামে।
আটককৃতরা হলো-পাঁচবিবি উপজেলার কড়িয়া (কদুবাড়ি) গ্রামের মৃত আবুল কালামের পুত্র মাহাবুব আলম ও ধুরইল গ্রামের রুহুল আমিনের পুত্র তাওসিফ হোসেন।
আজ শনিবার দুপুরে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান , আটক হওয়া দুই ব্যক্তি বিভিন্ন এলাকায় নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ছিনতাই ও চাঁদাবাজি করত। গত সন্ধ্যায় চাঁদাবাজির উদ্দেশ্যে পাঁচবিবির সীমান্তবর্তী কড়িয়া বাজারে অবস্থান গ্রহন করেন তারা। পরে ওই এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী মোস্তাক হোসেনকে ডেকে আনেন মাহাবুব আলম। এরপর মাহাবুবের সঙ্গে থাকা তাওসিফ নিজেকে ডিবি পুলিশের বড় অফিসার পরিচয় দিয়ে মাদকব্যবসায়ী মোস্তাকের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। টাকা না দিলে প্রাণে মেরে ফেলাসহ মামলার ভয়ভীতি দেখান। এসময় ভয়ে মোস্তাক হোসেন তার কাছে থাকা ৬ হাজার ১শ টাকা তাদের দেন। কিন্তু এতে রাজি না হয়ে আরও ৫০ হাজার টাকা দাবি করে। তখন মোস্তাকের চিৎকারে স্থানীয় জনতা এসে তাদের হাতেনাতে আটক করে এবং পরে জানতে পারে তারা ভুয়া ডিবি পুলিশ।
গ্রামবাসীরা জানান, মাহাবুব আলম এলাকার একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তাওসীফকে মাদক ব্যবসায়ীদের কাছে ডিবি পুলিশ পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছিল।
পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান আরো জানান, এ ঘটনায় তাদের আটক করে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া তাদের কাছ থেকে চাঁদাবাজির টাকা উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও ছিনতাইসহ একাধিক মামলা রয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!