শনিবার, ২৯ জুন ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মতলব উত্তরে ডোবায় পড়ে শিশুর মৃত্যু

মতলব উওর প্রতিনিধি / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শনিবার, ১ জুন, ২০২৪, ১০:১৮ অপরাহ্ণ

 

চাঁদপুর জেলার মতলব উত্তরে ডোবায় পরে ৬ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে।

৩১ মে শুক্রবার বিকেলে উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম আদিবা। সে ছোট লক্ষ্মীপুর গ্রামের কৃষক আব্দুল হাই প্রধানের মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার দুপুরে শিশু আদিবা খেলতে গিয়ে সবার আড়ালে বাড়ির পাশে ডোবায় পড়ে যায়। পরবর্তীতে তাকে খুঁজে না পেলে স্বজনেরা খোঁজাখুঁজির একপর্যায়ে বাড়ির পাশের ডোবা থেকে তাকে উদ্ধার করে। পরে তাকে মতলব দক্ষিণ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আদিবাকে মৃত ঘোষণা করেন।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বলেন, শিশুটির মৃত্যুর খবর আমরা পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করে এসেছে। অভিযোগ পেলে আইনগতভাবে ব্যবস্থা নেওয়া হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!