রবিবার, ৩০ জুন ২০২৪, ০৪:১৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বিশ্ব পরিবেশ দিবস উদযাপন উপলক্ষে কুড়িগ্রামে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ মে, ২০২৪, ২:০০ পূর্বাহ্ণ

 

কুড়িগ্রামে বিশ্ব পরিবেশ দিবস-২০২৪ উদযাপন উপলক্ষ্যে প্রকৃতি ও পরিবেশ বিষয়ে শিশু -কিশোরদের অংশগ্রহণে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শুক্রবার (৩১ মে) সকাল ৯ টায় কুড়িগ্রাম জেলা প্রশাসন ও পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে জেলা শিশু একাডেমিতে এই চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক রেজাউল করিম জানান, জীববৈচিত্র্য সংরক্ষণ এবং পরিবেশ ও প্রতিবেশ সুরক্ষায় আগামী প্রজন্মকে সচেতন করার জন্যই এ আয়োজন করা হয়। আগামী ৫ জুন ২০২৪ বিশ্ব পরিবেশ দিবসে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিজয়ীদের মধ্যে সনদ ও পুরস্কার প্রদান করা হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!