বুধবার, ২৬ জুন ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
229189511719381509 পিস্তল উচিয়ে হত্যার হুমকী ও জমি দখলের মিথ্যা অভিযোগের প্রতিবাদে সাবেক প্রতিমন্ত্রী জাকির হোসেনের সংবাদ সম্মেলন নবীনগরে মিথ্যা চুরির অপবাদ দিয়ে এক যুবককে মারধরের অভিযোগ পাঁচবিবিতে নিয়ম বহির্ভূত নিলাম বাতিল ও সম্পত্তি ফিরে পেতে সংবাদ সম্মেলন টাঙ্গাইলের কালিহাতীতে সাব রেজিস্টার অফিসে সাংবাদিকদের অবরুদ্ধ করার হুমকি জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত বিদ্যুৎ ভোগান্তির চরম পর্যায়ে মতলব উত্তরের পল্লি বিদ্যুৎ গ্রাহক জাতীয় শুদ্ধাচার পুরস্কার পেলেন সীতাকুণ্ডের ইউএনও কে এম রফিকুল ইসলাম রাতের আধারে স্বেচ্ছাসেবকলীগের নেতাকে পিটিয়ে জখম Oyun Zevki: Sweet Bonanza Oyna Casino পাঁচবিবিতে আইসিভিজিভির ওয়ার্কশপ অনুষ্ঠিত কুলিয়ারচরে বৃত্তিপ্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রধান একটি মানবিক আবেদন” (দীপ্ত) স্বাভাবিক জীবনে ফিরতে চায় কালীগঞ্জে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে চুমকি এমপি আমরা বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামীলীগের গর্বিত সৈনিক সীতাকুণ্ডে আন্তঃস্কুল জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুরে নবনির্বাচিত চেয়ারম্যানকে অভিনন্দন

মোঃমাহফুজুর রহমান বিপ্লব ফরিদপুর,প্রতিনিধি / ১০২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ মে, ২০২৪, ১০:০৫ অপরাহ্ণ

 

ফরিদপুরের সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম চৌধুরীকে ফুলে শুভেচ্ছা দিয়ে বরণ করলেন বাংলাদেশ আওয়ামী লীগ ফরিদপুর জেলা শাখা ও তার অঙ্গ সংগঠন নেত্রীবৃন্দ।

এ উপলক্ষে আজ শুক্রবার বিকেলে শহরের নদী গবেষণা ইনস্টিটিউট হতে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। শহরের আলিপুরে অবস্থিত হাসিবুল হাসান লাভলু সড়কে আওয়ামী লীগ অফিস কার্যালয়ে এসে হয় পরে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান করেন ফরিদপুর সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত ‌চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী,
জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এ সময় নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের সভাপতিত্বে এবং দপ্তর সম্পাদক আলী আশরাফ পিয়ারের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে নবনির্বাচিত চেয়ারম্যান শামসুল আলম চৌধুরী বলেন, আমাকে উপজেলা পরিষদ নির্বাচনে হারানোর জন্য একের পর এক ষড়যন্ত্র করা হয়েছে। উপজেলা পরিষদ নির্বাচনের আগের দিন আমাকে গ্রেফতার করা হয়েছে।তবে আপনাদের ভালবাসায় ও দোয়ায় আমি নির্বাচনে জয়লাভ করেছি এবং সকল ষড়যন্ত্রের জবাব দিয়ে আপনাদের মাঝে ফিরে এসেছি। আমি ফরিদপুরে সর্বস্তরের জনগণের কাছে কৃতজ্ঞতা পোষণ করছি। এবং ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফের নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানাচ্ছি।

দেখা যায় নবনির্বাচিত চেয়ারম্যান কে বরণ করার জন্য বিভিন্ন স্থান থেকে একাধিক মিছিল ও মোটরসাইকেল শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!