শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।। এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা আমিরাতে অনুষ্ঠিত হলো দুবাই কনসার্ট – ২০২৪ সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে মতলব উত্তরে বিদেশি মদসহ আটক-২ সীতাকুণ্ডে অনুমোদনবিহীন গ্যাস সিলিন্ডারের দোকানে মোবাইল কোর্টের অভিযান পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৪:৪০ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে বিএনপির সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী-২৪ উপলক্ষে আজ শুক্রবার সকালে উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন,বালিঘাটা ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুস সোবাহান মহুরী। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহুরুল আলম তরফদার রুকু,পৌর বিএনপি’র সভাপতি আবুল হাসনাত মন্ডল হেলাল, থানা ছাত্রদলের সভাপতি ফয়সাল হোসেন আপেল ও পৌর ছাত্রদলের আহবায়ক রাব্বিউল ইসলাম রকি প্রমূখ। শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম ও সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী বলেন, জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে পাঁচবিবি উপজেলা বিএনপি ৩ দিনব্যাপী কর্মসূচি পালন করেছে। কর্মসূচি গুলি হল,জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত উত্তোলন,কালো ব্যাচ ধারণ, ৮টি ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!