রবিবার, ৩০ জুন ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী পালিত

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ১০৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ৩১ মে, ২০২৪, ৪:৪০ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে বিএনপির সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী-২৪ উপলক্ষে আজ শুক্রবার সকালে উপজেলা ও পৌর বিএনপির যৌথ আয়োজনে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন,বালিঘাটা ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুস সোবাহান মহুরী। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরীর সঞ্চালনায় বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জহুরুল আলম তরফদার রুকু,পৌর বিএনপি’র সভাপতি আবুল হাসনাত মন্ডল হেলাল, থানা ছাত্রদলের সভাপতি ফয়সাল হোসেন আপেল ও পৌর ছাত্রদলের আহবায়ক রাব্বিউল ইসলাম রকি প্রমূখ। শেষে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
উপজেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম ডালিম ও সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী বলেন, জিয়াউর রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে পাঁচবিবি উপজেলা বিএনপি ৩ দিনব্যাপী কর্মসূচি পালন করেছে। কর্মসূচি গুলি হল,জাতীয় ও দলীয় পতাকা অর্ধনিমিত উত্তোলন,কালো ব্যাচ ধারণ, ৮টি ইউনিয়নে আলোচনা সভা ও দোয়া মাহফিল।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!