শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সুনামগঞ্জের ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হয়েছেন যারা

সুনামগঞ্জ (ছাতক) প্রতিনিধি / ১৯০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪, ৩:৩০ পূর্বাহ্ণ

 

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম কিরণ। তিনি “কাপ-পিরিচ” প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করে পেয়েছেন ৪১ হাজার ১৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ নেতা আওলাদ আলী রেজা “আনারস” প্রতিকে পেয়েছেন ৩৫ হাজার ৯৬৩ ভোট। ছাতক উপজেলায় চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৫ জন।

ভাইস চেয়ারম্যান পদে বেসরকারি ফলাফলে বিজয়ী হন মোঃ আব্দুস সামাদ “চশমা” প্রতিকে তিনি পেয়েছেন ৪৩ হাজার ৮৭০ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বি ইজাজুল হক রনি “বৈদ্যুতিক বাল্ব” প্রতিকে পেয়েছেন ১১ হাজার ৪২০ ভোট। উপজেলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন ৯ জন। মহিলা ভাইস চেয়ারম্যান পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন মোছাঃ লিপি বেগম।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মো.গোলাম মোস্তফা মুন্না বুধবার রাতে বে-সরকারি ভাবে এ ফলাফল ঘোষণা করেছেন।
বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া ছাতকে শান্তিপুর্ণ ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এখানে চেয়ারম্যান পদে মুলত চাচা ভাতিজার মধ্যে হয়েছে ভোটযুদ্ধ।
(২৯ মে, ২০২৪) বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে ১০৩ কেন্দ্রে। তবে ভোটারদের উপস্থিতি ছিলো কম।সকালের দিকে ভোটার শুন্য ছিলো অনেক কেন্দ্রে। দুপুরে ভোটার সংখ্যা কেন্দ্রে- কেন্দ্রে বৃদ্ধি পেয়াছে।

ছাতকের একটি পৌর সভা ও ১৩ টি ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৩ লক্ষ ১১ হাজার ৯ ৫৭। এর মধ্যে পুরুষ ভোটার ১ লক্ষ ৬০ হাজার ৫৪ ও মহিলা ভোটার ১ লক্ষ ৫১ হাজার ৯০৩ জন। এখানের ১০৩ টি ভোট কেন্দ্রে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। প্রদত্ত ভোটের হার ২৮.০২ ভাগ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!