শনিবার, ২৯ জুন ২০২৪, ১২:৪১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।। দুবাই কনসার্টে গাইলেন বাংলাদেশ-ভারতের শিল্পীরা সীতাকুণ্ডে নিখোঁজের তিনদিন পর শিশুর লাশ উদ্ধার নান্দাইলে রানা হত্যা মামলার আসামীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন নবীনগরে সরকারি পুকুর কে কেন্দ্র করে সংঘর্ষে আহত ১২ আটক ৬ পাঁচবিবিতে ৫০ পিচ বুপ্রেনরফিন ইঞ্জেকশন সহ গ্রেফতার-১ সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঘুর্ণিঝড় রেমাল কে সামনে রেখে দাকোপের লাউডোব ইউনিয়নে দুর্যোগ ব্যবস্হাপণা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১০৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২৬ মে, ২০২৪, ৬:৩৮ অপরাহ্ণ

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপটি নিম্নচাপে পরিণত হয়েছে।এটি যে কোন সময় ঘুর্ণিঝড় রেমাল হয়ে দেশের উপকূলে আঘাত হানার কথা বলছে হাওয়া অফিস।ঘুর্ণিঝড় রেমাল কে সামনে রেখে দাকোপের লাউডোব ইউনিয়ন দুর্যোগ ব্যবস্হাপণা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার ২৬ মে সকাল ১১ টারদিকে লাউডোব
ইউনিয়ন পরিষদ সম্লেলনক্ষে দূর্যোগ ব্যবস্হাপণা কমিটির এ জরুরি সভা অনুষরঠিত হয়।এতে লাউডোব ইউনিয়ন পরিষদেররভারপ্রাপ্ত চেয়ারম্যান নিহার মন্ডলের সভাপতিত্বে লাউডোব ইউনিয়নের প্রশাসনিক কর্মকর্তা (পূর্বতন ইউপি সচিব) সুবীর কৃক্ষ দত্ত এর পরিচালানায় প্রধান অতিথি হিসাবে ্উপস্হিত ছিলেন শেখ যুবরাজ।
আলোচনা সভায় অংশগ্রহণকারীগণ ইউনিয়নের বিভিন্ন বিষয় ভিত্তিক আলোচনা তুলে ধরেন, ,দুর্যোগ কালীন সময়ে আবহাওয়ার সংকেত প্রচার, বিপদ সংকেত ও মহাবিপদ সংকেতে লাল পতাকা উত্তোলন ঝুঁকিপূর্ণ এলাকায় বসবাসরত জনগোষ্ঠী কে আশ্রয় কেন্দ্র নিয়েআসা,আহতদেরকে দ্রুত চিকিৎসা, জরুরী সভা আহবান ও ক্ষতিগ্রস্ত এলাকায় দ্রুত ত্রাণ সামগ্রিক বিতরণ বিষয়ে মহড়া দেয়া হয়। তার মধ্যে আর আর এ পি আপডেট করা, জলবায়ু পরিবর্তনে তাদের করনীয় বিষয় সমূহ, সাইক্লোন সেল্টার পরিদর্শন করে সমস্যা সমূহ চিহ্নিত করে দ্রুত ব্যবস্থা গ্ৰহণ করা ও ভিত উঁচু করন সহ নতুন সাইক্লোন সেল্টার নির্মাণ করা সহ বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।
এসময় ্উপ উপস্হিত ছিলেন লাউডোব ইউনিয়নের
সকল সদস্যবৃন্দ,হিসাব সহকারি কাম-কম্পিওটার অপারেটর রাজিব শেখ, এনজিও প্রতিনিধিআদদ্বীন মোঃমিজানুর রহমান,কারিতাসএর তারা বিশ্বাস, ,সিপিপি সদস্য তুষার কান্তি গোলদার,উৎপল সরদার,পরিমল সরকার,নবলোকের সপ্না সরকার, দফাদার গ্রাম পুলিশ, সহ ইউনিয়ন দূর্যোগ ব্যবস্হাপণা কমিটির সদস্য সদস্যা বৃন্দ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!