সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন এরাদুল হক নিজামী ভুট্টু মতলব উত্তরে ব্যবসায়ীর পায়ের রগ কেটে দিল সন্ত্রাসীরা চাঁদপুর শ্রম কল্যাণ কেন্দ্রের আয়োজনে এবং ‘বিজয়ীর’ সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে সমুদ্রে ডুবে দুই শিশু নিহত ছেংগারচর পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ  দেশ-বিদেশের সকলকে পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানালেন খালেদ মাহমুদ সেজান পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে সকলকে শুভেচ্ছা জানালেন মেহের আফরোজ চুমকি এমপি ১৭ই জুন  মোবারক হোসেন বাবুর ১ম মৃত্যু বার্ষিকী বকশীগঞ্জে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের ১ম মৃত্যু বার্ষিকী পালিত হাটহাজারী নেহালপুরে বাসুদেব স্কুল এন্ড কলেজের উদ্বোধন নান্দাইলের মোয়াজ্জেমপুর ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণে হরিলুট পাঁচবিবিতে ট্রেনের ধাক্কায় এক যুবক নিহত মোছাফ্ফাহ সাবিয়া ১২ নং বাংলাদেশী “ঢাকা ফার্ম হাউস” ভেজিটেবল এন্ড ফ্রুটস এলএলসি’র শুভ উদ্বোধন ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন তাঁতীলীগের নেতা রঞ্জু সাভারের ১২ কিলোমিটার যানজট, নিরসনে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পূবাইলে সাত বছরের শিশু বলাৎকার, আশিক আটক

রবিউল আলম গাজীপুর প্রতিনিধি / ৯৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৪:২১ অপরাহ্ণ

:

গাজীপুর মহানগর পূবাইলে সাত বছরের শিশু বলাৎকার ঘটনায় অভিযুক্ত আসামি আবির হোসেন বাবু ওরফে আশিক (১৯) কে আটক করেছে পূবাইল থানা পুলিশ।

শুক্রবার সকালে পূবাইল থানার ওসি মো.কামরুজ্জামানের আসামি আশিক কে আটকের বিষয়টি নিশ্চিত করেন।

বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে তালটিয়া এলাকায় থেকে এসআই মারফত আলীর নেতৃত্বে অভিযান পরিচালনা করে পূবাইল থানা পুলিশের একটি দল আসামি আশিক কে আটক করা হয়।

আটক আবির হোসেন বাবু ওরফে আশিক ভোলা জেলার সদর থানা মেদুয়া গ্রামের মো: আক্তার হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, বাদী আমেনা খানম বরিশাল জেলার গৌরনদী থানার বাহাদুরপুর গ্রামের মো: লিটন মিয়ার মেয়ে, তিনি গাজীপুর মহানগরীর ৪২ নং ওয়ার্ডের পূর্ব তালটিয়া (জয়নাল আবেদীন এর বাসার ভাড়াটিয়া) স্বামী ও দুই সন্তান নিয়ে থাকেন,একই বাড়ির পাশের রুমে অভিযুক্ত আবির হোসেন বাবু ওরফে আশিক তার মা ও মামার সাথে ভাড়া থাকেন।

আমেনা অভিযোগ করে বলেন স্বামী রাজ মিস্ত্রির কাজ করে এবং আমি পেশায় গৃহিনী। আমার দুই ছেলে সন্তান আছে। আমার নাবালক বড় ছেলে তাওহীদ ইসলাম রাব্বি (০৭) তালটিয়া হারবিনজা মডেল স্কুল এন্ড কলেজের কেজি ওয়ান ক্লাসে লেখপাড়া করে। গত (২২ মে) বেলা অনুমান ১১.৩০ ঘটিকায় আমার ছেলে জনৈক আতিক এর বাসা সামবার সিবল পাম্প বসানো দেখা অবস্থায় সেখান থেকে বিবাদী আবির হোসেন বাবু ওরফে আশিক আমার ছেলেকে ডেকে নিয়ে পূবাইল থানাধীন তালটিয়া পূর্বপাড়া এলাকায় বিবাদীর ভাড়াকৃত শয়ণ রুমের ভিতর নিয়ে গিয়ে বাসায় কেহ না থাকার সুযোগে রুমের দরজা বন্ধ করে আমার নাবালক ছেলে শিশু তাওহীদ ইসলাম রাব্বিকে খাটের উপর শোয়াইয়া তার পরিহিত কাপড় খুলে ইচ্ছার বিরুদ্ধে পায়ুপথ দিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। আমার নাবালক শিশু চিৎকার দিলে বিবাদী মুখ চেপে ধরে ঘটনার বিষয়টি কাউকে জানাজানি করতে নিষেধ করে। আমার ছেলে বাসায় এসে প্রথমত বিষয়টি ভয়ে কাউকে বলেনি। পরবর্তীতে আমার ছেলে বাথরুমে পায়খানা করতে গিয়ে চিৎকার শুরু করে। আমি ও আমার স্বামী একপর্যায়ে আমার ছেলের কি হয়েছে জানতে চাইলে সে উপরোক্ত ঘটনার কথা প্রকাশ করে। উক্ত ঘটনার পর আমার ছেলের বায়ুপথ ফুলে লাল হয়ে যায়। আমার ছেলের এমন অবস্থা দেখে তাকে স্থানীয় ফামের্সী হতে প্রাথমিক চিকিৎসা করাই। আমি ও আমার স্বামী নিরুপায় হয়ে ঘটনার বিষয়টি আশেপাশের লোকজনদের অবগত করি। এমতাবস্থায় ঘটনার বিষয়টি নিজ পরিবার ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সহিত আলোচনা করে থানায় এসে অভিযোগ এবং পরবর্তীতে মামলা দায়ের করি।

এ ঘটনায় পূবাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো.কামরুজ্জামান জানান, শিশু বলাৎকারের ঘটনায় থানায় মামলা হয়েছে।আবির হোসেন বাবু ওরফে আশিককে গ্রেফতার করা হয়েছে।তাকে আজ আদালতে প্রেরণ করা হচ্ছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!