রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কচুয়ার নূরুল আমিন চাঁদপুর জেলার  শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত দাকোপে হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যান ফ্রন্ট খুলনা জেলা শাখার আয়োজনে শারদীয়া দুর্গ পুজো উদযাপন কমিটির সাথে মতবিনিময় সভা মিরসরাইয়ে ইসলামী পাঠাগারের উদ্বোধন ও কর্মী সম্মেলন নান্দাইলে মামুনুল হকের গণ সমাবেশ অনুষ্ঠিত শহিদ লেফটেন্যান্ট তানজিম হত্যার ঘটনায় জড়িত আরও একজনকে গ্রেফতার করেছে বাংলাদেশ সেনাবাহিনী বকশীগঞ্জের মুনীরা বেগম জামালপুর জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত বিএনপি হলো ভালো মানুষের দল: খোরশেদ আলম কুড়িগ্রামে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত যদি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হয় বিএনপি ২৫০ আসন নিয়ে সরকার গঠন করবে রুমিন ফারহানা পাঁচবিবিতে ট্রেনের নিচে ঝাপ দিয়ে যুবকের আত্মহত্যা মিরসরাইয়ে খৈয়াছড়া ঝরনায় পাথরের আঘাত খেয়ে ব্যাংক কর্মকর্তা নিহত মিরসরাইয়ে ৭নং কাটাছরা ইউনিয়ন বিএনপির আলোচনা ও মত বিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবিতে মাদক বিক্রি ও সেবনকারীদের বিরুদ্ধে প্রতিবাদ সভা চিকিৎসা সহায়তার মানবিক আবেদন মহানবীকে কটূক্তির প্রতিবাদে পাঁচবিবিতে বিক্ষোভ মিছিল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ রোকেয়া সুলতানা।।

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধিঃ / ১৫১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ২৪ মে, ২০২৪, ৪:১০ অপরাহ্ণ

জয়পুরহাটের পাঁচবিবিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ সকল কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা মন্ত্রণালয়ের দায়িত্বে নিয়োজিত স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ রোকেয়া সুলতানা।

গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্স, পাঁচমাথা উপ-স্বাস্থ্য কেন্দ্র সহ উপজেলার বিভিন্ন কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন এবং কমিউনিটি ক্লিনিকে সেবা নিতে আসা গর্ভবতী মায়েদের চিকিৎসার খোঁজখবর নেন। রোগীরা যেন ঠিকমতো স্বাস্থ্য সেবা এবং ঔষধ পায় সেজন্য কর্তৃপক্ষকে নির্দেশ প্রদান করেন।

তিনি পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনকালে সকল রোগীদের সাথে স্বাস্থ্য সেবা নিয়ে কথা বলেন এবং হাসপাতালের বিভিন্ন যন্ত্রপাতি, রুম পরিদর্শন করেন। এছাড়াও হাসপাতালের বিভিন্ন বিষয়ে নিয়ে সিভিল সার্জন সহ হাসপাতালের ঊর্ধ্বতন কর্তৃপক্ষদের সাথে কথা বলেন ও খোঁজ খবর নেন।

তিনি বলেন,যেহেতু কমিউনিটি ক্লিনকগুলি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘরে ঘরে স্বাস্থ্যসেবা পৌঁছে দেয়ার জন্য উদ্যোগ গ্রহণ করে নির্মাণ করেছেন, সেই সেবা যাতে সাধারণ মানুষ পায় সেদিকে সজাগ দৃষ্টি দেয়ার জন্য ডাক্তারদের প্রতি নির্দেশনা প্রদান করেন। সেই সাথে স্বাস্থ্য প্রতিমন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এ সময়ে উপস্থিত ছিলেন,স্বাস্থ্য বিভাগের সাবেক মহাপরিচালক ডাঃ মোজাম্মেল হক,জয়পুরহাটের সিভিল সার্জন ডাঃ রুহুল আমিন, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ তানসিভ জুবায়ের,

উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা, পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ ফয়সাল বিন আহসান, বালিঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, বালিঘাটা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তালেব চৌধুরী বাবুসহ প্রশাসনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ প্রমুখ।

উল্লেখ্য, তিনি জয়পুরহাটের শহীদ পরিবারের কৃতি সন্তান, বাংলাদেশ আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী ডাঃ রোকেয়া সুলতানা।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!