রবিবার, ২৩ জুন ২০২৪, ০৬:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কাজী সাইয়েদুল আলম বাবুল আমিরাত আগমন উপলক্ষে সংবর্ধনা ও ঈদ পূর্ণমিলনী উদযাপন। মোদির সঙ্গে বৈঠক ফলপ্রসু-প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুড়িগ্রাম ডায়াবেটিক সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত শ্রীনগরে সাংবাদিক আমিনুল ইসলাম এর উপর হামলার প্রতিবাদে সাংবাদিক দের মানববন্ধন নান্দাইলের উন্নয়ন কাজে সাংবাদিক সমাজের সহযোগিতা চেয়েছেন পরিকল্পনামন্ত্রী মিরসরাইয়ে করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন  নান্দাইলে পরিকল্পনা মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিলের ১০লাখ টাকার চেক বিতরণ সীতাকুণ্ডে মৎস্য দপ্তরের অভিযানে চরঘেরা জালসহ কারেন্ট জাল জব্দ কিশোরগঞ্জে ঈদ পূর্ণ মিলনী ও উদ্যোক্তা মিটআপ অনুষ্ঠিত লক্ষ্মীপুরে নিখোঁজ স্কুলছাত্রী, সন্ধান মেলেনি ২১ দিনেও পাঁচবিবির রামচন্দ্রপুর গ্রামের রাস্তার বেহাল দশা বিপাকে এলাকাবাসী।। কমিউনিটি নেতা জহিরুল ইসলামের ইন্তেকাল টানা ভারী বর্ষণে মৌলভীবাজারের ছয়টি উপজেলায় বন্যা দেখা দিয়েছে খুলনায় আন্তর্জাতিক যোগ দিবস পালন শিল্পী সমিতির ফান্ডে ১০ লাখ টাকা অনুদান দিলেন ডিপজল
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী শেখ যুবরাজের কর্মি সম্লেলন অনুষ্ঠিত

স্বপন কুমার রায় খুলনা ব্যুরো প্রধান / ১০৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ২২ মে, ২০২৪, ১১:১৬ অপরাহ্ণ

খুলনার দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি লাউডোব ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শেখ যুবরাজের আনারস প্রতিকের বিজয়ের লক্ষে ২২ মে বুধবার সন্ধ্য ৭ টার দিকে বাজুয়া সুরেন্দ্র নাথ ডিগ্রি কলেজ মিলনায়তনে বিশাল কর্মি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার প্রকাশনা
সম্পাদক ও বাজুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মানস কুমার রায়ের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন আনারস প্রতিকের প্রার্থী শেখ যুবরাজ।
জেগে উঠেছে ভোটের মাঠ উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌর সভায় গুরুত্বপুর্ণ এলাকায় গণসংযোগ করে চলেছেন শেখ যুবরাজ। দাকোপ উপজেলা জুড়ে লেগেছে উপজেলা নির্বাচনী হাওয়া। উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে আনারস প্রতিকের প্রার্থী শেখ যুবরাজ চায়ের দোকানে, দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষের সাথে মতবিনিময়, কুশলবিনিময় ও গণসংযোগ তৎপরতা শুরু করেছেন। উপজেলা জুড়ে চষে বেড়াচ্ছেন প্রার্থী শেখ যুবরাজ। এসময় শেখ যুবরাজ বলেন,স্মার্ট দাকোপ উপজেলা বাস্তবায়নে এবং জননন্দিত সাংসদ ননীগোপাল মন্ডল এরড় হাতকে শক্তিশালী করতে তিনি বদ্ধ পরিকর আমার বিশ্বাস আসন্ন নির্বাচনে জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে আমাকে চেয়ারম্যান নির্বাচিত করবেন। আর আমি নির্বাচিত হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার গ্রামকে শহরে রূপান্তরিত করবো এবং সকল প্রকার প্রচেষ্টা বাস্তবায়নে কাজ করবো। যেমন গ্রামে উন্নয়নের ছোয়া পৌঁছে দিয়ে দুঃখ, দুর্দশা, ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখবো। আমি কখনোই নিজের উন্নয়নে নয় বরং দাকোপ বাসীর উন্নয়নে কাজ করবো।
বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও কৈলাশজ্ঞ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিহির কান্তি মন্ডল,সাবেক চেয়ারম্যান সমারেশ রায়,সাবেক ইউপি সদস্য বাসুদেব মন্ডল,তন্ময় রায়,শ্যামল মন্ডল,সন্জয় বৈদ্য,নিতাই জদ্দার,শেখর রায়,রবীন্দ্রনাথ মোড়ল,,মুজিবর মোল্লা,রাসেল রনী,ইব্রাহীম ব্যাপারী সহ আরো অনেকে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!