শুক্রবার, ২৮ জুন ২০২৪, ০৮:২০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সাপ দেখলে বা সাপে কাটা পরবর্তী করণীয় নিয়ে সীতাকুণ্ডে মাসব্যাপী প্রশিক্ষণ কর্মশালা বিভাগীয় শ্রেষ্ঠত্ব অর্জনের পর সারা বাংলাদেশে ৩য় স্থান স্বর্ন পদক অর্জন করলো শ্রীনগরের রিচি খুলনার দাকপে নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ মতলব দক্ষিনে যুব ঐক্য পরিষদের কমিটি গঠন আহবায়ক সমির ভট্রাচার্য্য, সদস্য সচিব চন্দন বিশ্বাষ কুড়িগ্রামে মোবাইল কোর্টের অভিযানে ৫ পরিবহনকে জরিমানা ও ৯টি হাইড্রোলিক হর্ন জব্দ পাঁচবিবিতে কৃষি প্রযুক্তি মেলার শুভ উদ্বোধন পাঁচবিবিতে বি এম আই কলেজে নবীন বরন ও বিদায় অনুষ্ঠিত।। এনজিওর ঋণের চাপে প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা আমিরাতে অনুষ্ঠিত হলো দুবাই কনসার্ট – ২০২৪ সমর্থকদের শ্লোগানে মূখরিত দাকোপের লাউডোব উপ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরোজিত কুমার রায়ের গনসংযোগে মতলব উত্তরে বিদেশি মদসহ আটক-২ সীতাকুণ্ডে অনুমোদনবিহীন গ্যাস সিলিন্ডারের দোকানে মোবাইল কোর্টের অভিযান পাঁচবিবিতে নাগরিক সমাজ সংগঠনের দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত।। খুলনায় ক্ষুদ্র ও মাঝারি শিল্পের সাব-কন্ট্রাক্টিং সংযোগ বাস্তবায়ন ও উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত মুন্সীগঞ্জ জেলা প্রশাসনের বৃক্ষরোপণ কর্মসূচিতে জাপানি নাগরিক মিস মাকি সানোর অংশগ্রহণ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ৯৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ মে, ২০২৪, ১০:২৮ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে নাতনীকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে পুত্রবধূর মনি আক্তার নিলা (২০) এর হাতে শাশুড়ি রোকেয়া বেগম(৫৫) নিহত হয়েছে ‌। এ ঘটনায় পুলিশ রাতে পুত্রবধু নিলাকে আটক করেছে। এতে নিহতের স্বামী হাসান আলী মন্ডল বাদী হয়ে রোববার (১২ মে) দুপুরে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রামে। নিহত রোকেয়া বেগম ঐ গ্রামের হাসান আলী মন্ডলোর স্ত্রী ও আটক পুত্রবধু নিহত রোকেয়ার দ্বিতীয় পুত্র রবিউলের স্ত্রী।
পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১১ মে শনিবার সন্ধ্যায় মনি আক্তার নিলার (২০) আড়াই বছর বয়সী শিশু রুবাইয়া আক্তার তাসফিকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে বউ শ্বাশুরীর মধ্যে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে পুত্রবধূ নিলা শাশুড়ি রোকেয়া বেগমকে মাথার চুল ধরে টানাহেঁচড়া করে ও ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে করে শাশুড়ী রোকেয়া ঘরের দরজার চৌকাঠের উপর পড়ে গুরুতর আহত হয়। এ অবস্হায় তাৎক্ষণিক ভাবে তার বড় ছেলে ওবাইদুল ইসলাম সহ পরিবারের লোকজন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স মহীপুরে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তাররা তাকে জয়পুরহাট জেলা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টায় তার মৃত্যু হয় ।
এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এ ব্যাপারে নিহতের স্বামী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এঘটনায় পুত্রবধূকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!