রবিবার, ৩০ জুন ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে ষষ্ঠ বারের মত পরীক্ষার্থীদের জন্য ফ্রি বাস সেবার উদ্বোধন চাঁদপুর জেলায় ৫৪ কেন্দ্রে পরীক্ষা দিবে ১৯ হাজার ৭শ’ ৩১ জন চন্দ্রকলা থিয়েটার ২০২৪  পদক পাচ্ছেন জাহাঙ্গীর আলম হৃদয় ঠাকুরগাঁওয়ে অন্য উপজেলা থেকে আত্মীয়-স্বজনদের টাকা আত্মসাৎ,কর্মকর্তা বিরুদ্ধে অভিযোগ লক্ষ্মীপুরে প্রেমিকের গোপনাঙ্গ কেটে দিল প্রবাসীর স্ত্রী রুবিনা এইচএসসি পরীক্ষার্থীদের জন্য ম্যানেজিং ডিরেক্টর মোঃ রুবেল হোসাইন এর শুভ কামনা বাংলাদেশ জাতীয় হিন্দু সংহতির আত্মপ্রকাশ সভাপতি রতন রায় চৌধুরী সম্পাদক মিন্টু দে। রাজারহাটে নবনির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যানের মতবিনিময় সভা অনুষ্ঠিত পাঁচবিবি প্রেসক্লাবের সাধারণ সভা অনুষ্ঠিত এইচ এসসি পরীক্ষা শুরু আগামীকাল মানতে হবে যে সব নির্দেশনা সীতাকুণ্ডে স্টার লাইন পরিবহনের বাস উল্টে নিহত ১,আহত ১৪ একঘরে পরিবারের সাথে কথা বললেই জরিমানা পাঁচ হাজার পূবাইল কমিউনিটি ক্লাবের উদ্যোগে পুরস্কার বিতরণ ও বৃক্ষরোপন কালিহাতীতে বঙ্গবন্ধু অনূর্ধ্ব ১৭ জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন। পাঁচবিবিতে রাইগ্রাম প্রিমিয়ার ক্রিকেট লীগের উদ্বোধন।।
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবিতে পুত্রবধুর হাতে শাশুড়ি নিহত, পুত্রবধু আটক

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ৯৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১২ মে, ২০২৪, ১০:২৮ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবিতে নাতনীকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে পুত্রবধূর মনি আক্তার নিলা (২০) এর হাতে শাশুড়ি রোকেয়া বেগম(৫৫) নিহত হয়েছে ‌। এ ঘটনায় পুলিশ রাতে পুত্রবধু নিলাকে আটক করেছে। এতে নিহতের স্বামী হাসান আলী মন্ডল বাদী হয়ে রোববার (১২ মে) দুপুরে পাঁচবিবি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
ঘটনাটি ঘটেছে গতকাল শনিবার সন্ধ্যায় উপজেলার কুসুম্বা ইউনিয়নের হরেন্দা গ্রামে। নিহত রোকেয়া বেগম ঐ গ্রামের হাসান আলী মন্ডলোর স্ত্রী ও আটক পুত্রবধু নিহত রোকেয়ার দ্বিতীয় পুত্র রবিউলের স্ত্রী।
পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১১ মে শনিবার সন্ধ্যায় মনি আক্তার নিলার (২০) আড়াই বছর বয়সী শিশু রুবাইয়া আক্তার তাসফিকে ভাত খাওয়ানোকে কেন্দ্র করে বউ শ্বাশুরীর মধ্যে কথা কাটাকাটি হয় । এক পর্যায়ে পুত্রবধূ নিলা শাশুড়ি রোকেয়া বেগমকে মাথার চুল ধরে টানাহেঁচড়া করে ও ধাক্কা দিয়ে ফেলে দেয়। এতে করে শাশুড়ী রোকেয়া ঘরের দরজার চৌকাঠের উপর পড়ে গুরুতর আহত হয়। এ অবস্হায় তাৎক্ষণিক ভাবে তার বড় ছেলে ওবাইদুল ইসলাম সহ পরিবারের লোকজন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স মহীপুরে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় ডাক্তাররা তাকে জয়পুরহাট জেলা জেনারেল হাসপাতালে রেফার্ড করেন । সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৯ টায় তার মৃত্যু হয় ।
এ ব্যাপারে পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) ফয়সাল বিন আহসান জানান, এ ব্যাপারে নিহতের স্বামী বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছে। এঘটনায় পুত্রবধূকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!