বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভোট দিতে গিয়ে কেন্দ্রে এক বৃদ্ধার মৃত্যু বকশীগঞ্জ উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম সাত্তারের গণসংযোগ উপজেলা পরিষদ নির্বাচন পরিদর্শনে, জেলা প্রশাসক শাকিল আহমেদ বিশ্বকবির ১৬৩ তম জন্মবার্ষিকী আজ জয়পুরহাটে ভ্যানচালক আবু সালাম হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আকরাম হোসেন তালুকদারের গণসংযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

হাসপাতাল পরিদর্শনে গাজীপুরে দুই মন্ত্রী

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি / ৭৭ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ১:২১ পূর্বাহ্ণ

গাজীপুর জেলার কাশিমপুরে অবস্থিত শেখ ফজিলাতুন্নেছা বিশেষায়িত হাসপাতাল ও নার্সিং কলেজ শনিবার পরিদর্শন করেছেন স্বাস্থ্য মন্ত্রী ডা. সামন্ত লাল সেন, যুব ও ক্রীড়া মন্ত্রী নাজমুল হাসান এমপি ও স্বাস্থ্য সেবা বিভাগের সচিব মোঃ জাহাঙ্গীর আলম । হাসপাতালে পৌঁছালে তাদেরকে ফুলেল শুভেচ্ছা ও অভ্যর্থনা জানান গাজীপুরের জেলা প্রশাসক আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম। এসময় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

পরিদর্শনকালে তাঁরা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সদস্য, শিক্ষক, ডাক্তার, নার্স ও স্টাফদের সাথে মতবিনিময় করেন্ বিভিন্ন ওয়ার্ডে যান, রোগীদের সাথে কথা বলেন এবং হাসপাতালের সেবা ব্যবস্থা তদারকি করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া এই প্রতিষ্ঠানকে আরও যুগোপযোগী, জনবান্ধব ও সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন এবং একই সাথে সরকারের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!