বুধবার, ০১ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সীতাকুণ্ডে অনুমোদন না নিয়ে বিষাক্ত কেমিক্যাল দিয়ে সবান তৈরী করায় জরিমানাসহ আটক ১ দাকোপের বাজুয়া চুনকুড়ি দাস পাড়ায় পরকিয়ার জের ধরে মানসম্নান এড়াতে গৃহবধুর অকাল মৃত্যু রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ’কে সুরক্ষিত রাখতে সাংবাদিক সমাজের ঐক্যবদ্ধ হওয়া সময়ের দাবি পাঁচবিবিতে তৃষ্ণার্থদের শরবত পান করালেন মানবিক কন্যা শিখা মহান মে দিবস উপলক্ষ্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট শিল্পপতি আইয়ুব আলী ফাহিম ৭ জানুয়ারি অনেক অপকর্ম করেছি, উপজেলা নির্বাচনে করব না: আ. লীগ নেতা পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু।। রাজারহাট উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনু্ষ্ঠিত জয়পুরহাটে গাঁজা ও নেশার ট্যাবলেটসহ গ্রেপ্তার-৫ তৃষ্ণার্তদের মাঝে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির শরবত বিতরণ জাবি ছাত্রদল নেতা নবীন’র শরবত বিতরণ সাভারে ডিপজল বৃহত্তম পাইকারি মার্কেটে পুরস্কার বিতরণ, মোটরসাইকেল পেয়ে খুশি পোশাক শ্রমিক বকশীগঞ্জে র‍্যাবের অভিযানে ২৪ কেজি গাঁজা সহ তিন জন আটক আইসিটি মামলা থেকে জামিন পেলেন নবীনগরের ৫ সাংবাদিক সোনাইমুড়ীতে তীব্র তাপদাহে শ্রমজীবী মানুষের পাশে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগ নেতার মায়ের কুলখানিতে অংশ নেন চেয়ারম্যান প্রার্থী

সাইদ হোসেন অপু চৌধুরী-চাঁদপুর / ৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৭:০২ অপরাহ্ণ

রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন মিজির মায়ের স্মরণে
কুলখানি ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ( ১৬ এপ্রিল ) মরহুমের নিজ বাড়ি চাঁদপুর সদর উপজেলার রাজরাজেশ্বর ইউনিয়নে ১ নং ওয়ার্ড মিজি বাড়ীতে পারিবারিকভাবে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে মিলাদ ও কুলখানির আয়োজন করা হয়।

কুলখানি উপলক্ষে পরিবারের পক্ষ থেকে মরহুমের স্মরণে সকাল থেকে কোরআনখানি, মিলাদ ও তবারকের ব্যবস্থা করা হয়।

মিলাদ ও দোয়া অনুষ্ঠানে অংশ নেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।

কুলখানিতে আরো উপস্থিত ছিলেন, চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সদস্য মোস্তফা মোল্লা, জাহাঙ্গীর কবির কিশোর, পৌর যুবলীগের সদস্য নিতাই চন্দ্র দাস, রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শরাফত আলী গাজী, 
ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি পারভেজ গাজী রনি, ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোস্তফা মিজি, ইব্রাহিমপুর ইউনিয়ন যুবলীগের সদস্য ইমাম বেপারী, যুবলীগ নেতা মোবারক হোসেন, রিয়াদ খান, মোঃ ফয়সাল গাজী, জেলা ছাত্রলীগের সাবেক সদস্য রোকন উদ্দিন, তরপুরচন্ডী ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি, পৌর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জি এম রাকিবসহ ,রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, স্থানীয় মুসল্লী, মরমের শুভাকাঙ্ক্ষী সহ আত্মীয়-স্বজনরা।

উল্লেখ্য, তিনি ২১ জানুয়ারি রোববার রাত ১০ টার সময় মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯৫ বছর। মৃত্যুর পূর্বে তিনি ৬ ছেলে ও ৩ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে যান।

পরদিন ২২ ফেব্রুয়ারি দুইদফা জানাজা শেষে কোরালিয়া রোডে মরহুমাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

ছবির ক্যাপশন: রাজরাজেশ্বর ইউনিয়ন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন মিজির মায়ের স্মরণে কুলখানিতে অংশ নেন চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী, শিক্ষানুরাগী ও আইনজীবী, সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবির সুমন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!