বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
ফরিদপুরে মাটি কাটার অপরাধে বেকু জব্দ সহ আটক ২ প্রজাপতি মার্কা প্রতীক পেয়েছেন সাভার উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নাদিয়া নূর (তনু) বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ চাঁদপুর সদরে ঘোড়া প্রতীক পেলেন চেয়ারম্যান প্রার্থী অ্যাড. হুমায়ুন কবির সুমন মণিরামপুরে ধান খেতে পড়ে ছিলো অজ্ঞাত রক্তাক্ত লাশ নওগাঁর শেরপুরে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ২জন গ্রেফতার তীব্র তাপদাহে দিনমজুরের মৃত্যু, অসহায় পরিবারটির পাশে জেলা প্রশাসন কুড়িগ্রামে ছাত্রীনিবাসের সামনে অশ্লীল অঙ্গভঙ্গির ভিডিও ধারণ, যুবকের কারাদণ্ড  বিমানবন্দরে বিশ্বের সবচেয়ে ‘বড় টার্মিনাল’ বানাচ্ছে দুবাই লাকসাম কৃষ্ণপুর এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে এক বৃদ্ধকে গ্রেফতার ফরিদপুরে স্বাধীনতা চিকিৎসকদের সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে দুপুরের খাবার খেতে আসার পথে সড়কে প্রাণ গেল মাদরাসা ছাত্রের পাঁচবিবিতে আন্তর্জাতিক মহান শ্রমিক দিবস পালিত পথচারী ও তৃষ্ণার্ত মানুষের মাঝে ঠাণ্ডা শরবত বিতরণ পূবাইলে ডাকাতির প্রস্তুতি কালে ৩ ডাকাত গ্রেফতার
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ঈদ ও নববর্ষের শুভেচ্ছা বিনিময় করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী শিখা

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি প্রতিনিধি / ৬৩ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৬:৩৬ অপরাহ্ণ

 

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন শিখা ট্রাস্ট ফাউন্ডেশনের নির্বাহী চেয়ারম্যান সাবেকুন নাহার শিখা। নির্বাচনকে সামনে রেখে একাধিক চেয়ারম্যান, পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা উপজেলার সর্বোত লিফলেট বিতরণ ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। নির্বাচনে জয়ের আশায় প্রার্থীরা সাধারন ভোটারের নিকট যাচ্ছেন সালাম আদাব দিচ্ছেন ও কুশুল বিনিময় করছেন। নির্বাচনী প্রচারনা হিসাবে মুঠোফোনে ক্ষুদে বার্তা প্রেরণ ও জনপ্রিয় ফেসবুক প্লাটর্ফমও ব্যবহার করছেন অনেকেই। একইসঙ্গে উপজেলার গুরত্বপূর্ন এলাকায় লিফলেট বিতরণ সহ গণসংযোগ চালাচ্ছেন। সাধারন ভোটারদের প্রার্থীরা নানান রকম উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে আগামী পাঁচ বছর সেবা করার সুযোগ পেতে সবার দোয়া সহযোগিতা ও আর্শিবাদ কামনা করছেন। রবিবার বিকালে শিখা কর্মি সর্মথকদের সঙ্গে নিয়ে উপজেলার বাগজানা বাজার ও সীমান্ত এলাকা চৌমূহনী মোড়ের বাজারের দোকানদার, হাটুরে ভ্যান-রিক্সসার যাত্রী-চালক ও সাধারন ভোটারদের ঈদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা বিনিময়েরে পাশাপাশি আগামীতে উপজেলা চেয়ারম্যান প্রার্থী হিসাবে একটি করে ভোট প্রার্থনা করেন তিনি।

উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রউফ বলেন, উপজেলায় ২’লক্ষ ১২’হাজার ৬’জন ভোটার আছে, তবে হালনাগাদ নতুন কিছু ভোটার বৃদ্ধি হবে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!