মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শাহরাস্তি উপজেলা নির্বাচনে আনারস, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা ফরিদপুরে আরসিসি ড্রেন নির্মান কাজের উদ্বোধন করলেন পৌর মেয়র দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী অচিন্ত মন্ডলএর (দোয়াত-কলম) প্রতিকের গণসংযোগ কুলিয়ারচরে বিনা প্রতিদ্বনদ্বিতায় উপজেলা পরিষদ চেয়ারম্যান ‘আবুল হোসেন লিটন কুড়িগ্রামে মোবাইল কিনে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর আত্মহত্যা  কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান শিশু ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতার পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে রংপুরে আনসারুল্লাহ বাংলা টিমের তিন সদস্যকে পৃথক পৃথক মেয়াদে কারাদন্ড পড়াশোনা এবং নির্মাণে উচ্চ ডিগ্রী নিতে যুক্তরাষ্ট্রে অ্যান্থনি পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ২, আহত ৪

আবদুল মামুন,সীতাকুণ্ড / ৮৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ২:৫৮ পূর্বাহ্ণ

 

চট্টগ্রামের সীতাকুণ্ডে পৃথক সড়ক দুর্ঘটনায় নারী ও শিশুসহ দুইজন নিহত হয়েছে। শনিবার (১৩ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ৮নং সোনাইছড়ি ইউনিয়নের বারআউলিয়া মাজার গেইট এলাকায় ঢাকামুখী পাকা রাস্তার উপর এদুর্ঘটনা ঘটে। যার রেজিঃ নং-ঢাকা মেট্রো-গ-২৬-৫৭১৬। নিহত ব্যক্তি হলেন-চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড থানার সোনাইছড়ি ইউনিয়নস্থ ৫নং ওয়ার্ডের ফুলতলা গ্রামের মোঃ ইব্রাহীমের পুত্র সাহাদাত হোসেন (১৩)। স্থানীয় ও হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, রাঙামাটি থেকে ছেড়ে আসা ঢাকামুখী একটি দ্রুতগতির প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কার স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা আরও তিনটি কারের উপর গিয়ে উল্টে পড়ে। এতে চারটি প্রাইভেট কারের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এসময় ৬ জন পথচারী গুরুতর আহত হলে স্থানীয়রা তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যায়। সেখানে সাহাদাত হোসেন (১৩) নামে এক শিশুকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এঘটনায় বাকি আতদের পরিচয় পাওয়া যায়নি। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। দুর্ঘটনার সংবাদ পেয়ে বারআউলিয়া হাইওয়ে থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ক্ষতিগ্রস্ত চারটি প্রাইভেট কার উদ্ধার করে এবং দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারের চালক কে আটক করে। আটককৃত প্রাইভেট কারের চালক হলেন-রাঙামাটি জেলার কাউখালী থানার ফ্যজাইপ্রু মার্মা এর পুত্র সানুঅং মার্মা (৩৫)।

অপর দিকে রাত সাড়ে ৯ টার দিকে ৯নং ভাটিয়ারী ইউনিয়নের বানুর বাজার সিরাজ ফার্মেসীর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরির চাপায় এক অজ্ঞাত নারী পথচারী (৩৫) নিহত হয়েছে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে বারআউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ খোকন চন্দ্র ঘোষ জানান, বারআউলিয়া মাজার গেইট এলাকায় বেপরোয়া গতিতে আসা ঢাকামুখী একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপর তিনটি প্রাইভেট কারের উপর উল্টে পড়ে। এসময় ৫ জন পথচারী গুরুতর আহত হয়, তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজনের মৃত্যু হয়। এঘটনায় প্রাইভেট কারের চালককে আটক করা হয়েছে। অন্যদিকে বানুর বাজার এলাকায় লরির চাপায় এক অজ্ঞাত নারী পথচারীর মৃত্যু হয়েছে। দুইটি দুর্ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!