শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে পুকুরে মাছের পোনা অবমুক্ত করন জেলা পরিষদের সদস্যা নুরখাতুন এর নেতৃত্বে বাপি হালদারের সমর্থনে অভিষেক বন্দোপাধ্যায় এর সংগ্রাম পুরে নির্বাচনী প্রস্তুতি সভা রংপুরে হাইপারটেনশন এ্যান্ড রিসার্চ সেন্টার,রংপুর এর আয়োজনে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত আলোচনায় স্বাধীন বাবুর নতুন গান ‘পোড়া চোখ’ চাঁদপুরে ভুয়া ডিবি আটক ফরিদপুর শেখ হাসিনার সাবদেশ প্রত্যাবর্তন দিবন পালন স্বদেশ প্রত্যার্বতন দিবসে শেখ হাসিনাকে যুবলীগের নেতা সবুজ এর শুভেচ্ছা  কুড়িগ্রামে পুরুষ ও কিশোরদের সম্পৃক্তকরণ ও পরিবেশগত তত্ত্বাবধান বিষয়ে কর্মশালা  এসিলেন্ডের হস্তক্ষেপে কচুয়ার মনপুরা উত্তর বিলে ভেকু দিয়ে মাটি কাটা বন্ধ দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ মিরসরাইয়ে ইউপি চেয়ারম্যান গ্রেফতার মিন্টুর লাশ দুবাই থেকে দেশে আনতে পরিবারের আকুতি পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার পক্ষে কাজ না করতে নেতাকর্মীদের জেলা বিএনপির নির্দেশ পাঁচবিবিতে বোরো ধান চাল সংগ্রহের শুভ উদ্বোধন ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে সর্বজনীন পেনশন স্কিম মেলা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

পাঁচবিবির বাগজানা স্বাস্থ্য কেন্দ্রের ফর্মাসিস্ট আব্দুল কাদেরের ইন্তেকাল

সাখাওয়াত হোসেন,পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি / ৮০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪, ৫:১৬ অপরাহ্ণ

 

পরপারে চলে গেলেন সদা হাস্যজ্জ্বোল,পাঁচবিবির বাগজানা পরিবার পরিকল্পনার কল্যাণ কেন্দ্রের ফার্মাসিস্ট আব্দুল কাদের (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।মৃত্যু অবধারিত, একদিন মৃত্যুর কড়াল গ্রাস সবাইকেই গ্রাস করবে এতে কেনো সন্দেহ নেই এবং এ থেকে বাঁচার কোনো উপায়ও নেই। কিছু মৃত্যু ও অপ্রত্যাশিত মৃত্যু বড়ই বেদনাদায়ক।মৃত্যুকালে ফার্মাসিস্ট মোঃ আব্দুল কাদের বয়স হয়েছিল ৪৭ বছর।তিনি স্ত্রীসহ ২ ছেলে ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।আজ শুক্রবার (১২)এপ্রিল ভোরে তিনি ইন্তেকাল করেন। জানা যায়, তার গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার আলিনগর ইউনিয়নের মোঃরোবজুলের পুত্র মোঃ আব্দুল কাদের।
তিনি বাগজানা ইউনিয়নে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কল্যাণ কেন্দ্রের ফার্মাসিস্ট হিসাবে কর্মরত ছিলেন।
পরিবার সূত্রে জানা যায়, গত বুধবার(১০এপ্রিল)
বিকেলে স্ট্রোক করলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (১২এপ্রিল) ভোরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। তিনি ডাইবেটিস রোগে ভুগছিলেন।
তার এই অকাল মৃত্যুতে কর্মস্থলসহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!