বুধবার, ২২ মে ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো পাঁচবিবি উপজেলা পরিষদ নির্বাচনে” সাবেকুন নাহার শিখার “জয়, নতুন ভোটারের বিজয় কুড়িগ্রামে উপজেলা নিবার্চনে ৩৫ শতাংশ ভোট পড়েছে, পুলিশের তৎপরতা ছিল চোখে পড়ার মতো কুড়িগ্রামে জাল ভোট দিতে এসে ধরা খেলো রিকশাওয়ালা  চাঁদপুরের তিন উপজেলায় বেসকারী ভাবে চেয়ারম্যান হলেন জোকা-দিঘীরপাড় মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে আজিজ প্যানেল বিজয়ী সোনাইমুড়ীতে ৬ নির্বাচন কর্মকর্তা আটক, জাল ভোট দেওয়ার দায়ের ২জনের কারাদন্ড চাটখিলে অনিয়মের অভিযোগে চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন, জুতা মিছিল নোয়াখালীতে তিন উপজেলায় আওয়ামী লীগ নেতারা বিজয়ী দাকোপের বাজুয়ায় সাপ্তাহিক হাট-বাজারে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেনের (ঘোড়া) প্রতিকের গণসংযোগ সীতাকুণ্ডে মাহিনুর শিপ রিসাইক্লিং ইয়ার্ডে শ্রমিক নিহত প্রতিক বরাদ্দের পর বিভিন্ন স্থানে আঃ লীগ নেতাদের মিছিল, বিএনপি থেকে সেই প্রার্থী কে শোকজ শাহরাস্তি উপজেলা নির্বাচনে ঘোড়া, চশমা ও প্রজাপতি বেসরকারিভাবে নির্বাচিত। কলস মার্কা প্রতীক পেয়েছেন পার্বতীপুর উপজেলা পরিষদ নিবার্চনে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী সহকারি অধ্যাপক (ইংরেজি) সুলতানা নাসরীন এম.এ মুন্সীগঞ্জে চলছে দুই উপজেলা নির্বাচনের ভোট প্রতিযোগিতা
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন- কাউন্সিলর অ্যাড নজরুল ইসলাম খান

রবিউল আলম গাজীপুর / ১২৬ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১০ এপ্রিল, ২০২৪, ৯:১৯ অপরাহ্ণ

 

গাজীপুর ৪০নং ওয়ার্ড বাসীসহ দেশ ও দেশের বাইরের সকল মুসলিম ভাই বোনদের পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন গাজীপুর সিটি কর্পোরেশন এর ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর অ্যাডভোকেট নজরুল ইসলাম খান।

এক শুভেচ্ছা বার্তায় নজরুল ইসলাম খান বলেন, মাসব্যাপী সিয়াম সাধনা ও সংযম পালনের পর আমাদের মাঝে আসে পবিত্র ঈদুল ফিতর। ঈদ মানেই আনন্দ, ঈদ মানেই খুশির উৎসব। এই আনন্দ উৎসব কখনো একা করা যায় না। এই উৎসব ধনী-গরিব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতর আমাদের ধনী-দরিদ্রের ভেদাভেদ ভুলে সব মানুষকে এক কাতারে দাঁড়ানোর শিক্ষা দেয়। তাই সবার উচিত অসহায়-গরীবদের পাশে দাঁড়ানো, তাদের যথাসাধ্য সাহায্য করা। যাতে তারাও আনন্দের সাথে এই উৎসব উদযাপন করতে পারে।

শুভেচ্ছা বার্তার মাধ্যমে আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশ ও দেশের বাইরের সকল মুসলিম ভাই বোনদেরকে আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানানোর পাশাপাশি ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে সকলকে কাজ করার আহবান জানান কাউন্সিলর অ্যাডভোকেট নজরুল ইসলাম খান।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!