শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:১৯ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সানজিদ এর পরিচালনায় মাছরাঙা টিভিতে ‘প্রতিচ্ছবি’ ঠাকুরগাঁওয়ের সেই নবজাতক শিশুটির ঠাঁই হলো ১ নিঃসন্তান দম্পতির ঘরে ঠাকুরগাঁওয়ের ভূয়া নিয়োগের অভিযোগে প্রাথমিক শিক্ষা অফিসার ও ৬ শিক্ষকের বিরুদ্ধে আদালতে মামলা রংপুরের মিঠাপুকুরে সেপটিক ট্যাংকে পড়ে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু কুড়িগ্রামে শেখ মুজিবুর রহমান আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত মতলব উত্তরে ফেসবুক পোস্টকে কেন্দ্র করে চার পরিবার সমাজচ্যুত সোনারগাঁয়ে ঝাউচর এলাকায় এক বাড়ির কক্ষ থেকে রক্তাক্ত মৃত শিশু উদ্ধার, আহত মা হাসপাতালে ভর্তি চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র জমা দিলেন নজরুল ইসলাম লিচু দাকোপে সংবাদ সম্মেলনের প্রতিবাদে পাল্টা সংবাদ সম্মেলন অনুষ্ঠিত কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি  ব্রহ্মপুত্রের ৩টি পয়েন্টে পানি বিপদসীমার ওপর পাঁচবিবিতে বণিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে মনোনয়ন পত্র বিক্রি শুরু সীতাকুণ্ডে গাছের সাথে আটকে গিয়ে বেঁচে গেলেন বাসের অর্ধশত যাত্রী ফেনীতে পায়রা ইয়ুথ সোসাইটির উদ্যোগে মাসব্যাপি গাছের চারা বিতরণ বিরামপুরে নবাগত এসিল্যান্ডের যোগদান রাজারহাটের বিদ্যানন্দ ভূমি অফিস যেন ঘুষ আর অনিয়মের আখড়া
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ভৈরব রেলওয়ে ষ্টেশন হতে টিকিট কালোবাজারীকে গ্রেফতার করেছে র‍্যাব

মোঃ আলী সোহেল, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধি / ১৪২ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ৩ এপ্রিল, ২০২৪, ১:০৪ অপরাহ্ণ

 

কিশোরগঞ্জের ভৈরব রেলওয়ে ষ্টেশন হতে মোঃ রবিন (১৯) নামে টিকিট কালোবাজারীকে গ্রেফতার করেছে র‍্যাব-১৪, সিপিসি-২, ভৈরব ক্যাম্প।

মঙ্গলবার (২ এপ্রিল) দুপুর ২টার দিকে ভৈরব রেলওয়ে ষ্টেশনে অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। আটককৃত মোঃ রবিন (১৯) ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার কামুড়া গ্রামের মোঃ সুলতান মিয়ার ছেলে।

র‍্যাব সূত্রে জানা যায়, র‍্যাব-১৪, সিপিসি-২ ভৈরব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে (২ এপ্রিল) মঙ্গলবার দুপুর আনুমানিক ২ ঘটিকার সময় র‍্যাব-১৪ ময়মনসিংহ অঞ্চলের অধিনায়ক এর নির্দেশক্রমে, র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল এর নেতৃত্বে একটি চৌকস আভিযানিক দল কিশোরগঞ্জের ভৈরব থানাধীন ভৈরব রেলওয়ে ষ্টেশনে অভিযান পরিচালনা করে মোঃ রবিন (১৯) কে আটক করে। এ সময় আটককৃত আসামীর দখল হতে ২২ টি অগ্রিম রেলযাত্রার টিকিট, কালো বাজারী করে টিকিট বিক্রয়ের নগদ ৫ শত টাকা এবং টিকিট বিক্রয়ের কাজে ব্যবহৃত ২টি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আসামীকে র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে টিকিট কালোবাজারী চক্রের সদস্য। দীর্ঘদিন যাবৎ ভৈরব রেলওয়ে ষ্টেশনে অবৈধ ভাবে রেলের টিকিট কালো বাজারী করে আসছে মর্মে স্বীকার করে।

র‍্যাব-১৪ সিপিসি-২ ভৈরব ক্যাম্পের কমান্ডার লেফটেন্যান্ট মোঃ ফাহিম ফয়সাল জানান, এ সকল কালোবাজারীদের আইনের আওতায় এনে টিকিট কালোবাজরীমুক্ত দেশ গড়তে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে। তিনি আরও জানান, এ বিষয়ে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভৈরব রেলওয়ে থানায় মামলা দায়ের র্পূবক আসামী হস্তান্তর প্রক্রিয়াধীন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!