শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
সিরাজদিখানে জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালন কালী পূজা উপলক্ষে অসহায় দরিদ্র পরিবারের স্কুল পড়ুয়া দের পাশে বিশিষ্ট সমাজসেবী অমল কর্মকার পাঁচবিবিতে চেয়ারম্যান প্রার্থী শিখার প্রচারনায় ব্যাপক সাড়া পুলিশ কর্মকর্তা সুদীপ কুমার গোপের জন্মদিন আজ সুনামগঞ্জের ছাতকে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭, ভাইস চেয়ারম্যান পদে ৯ এবং মহিলা ভাইস চেয়ারম্যান ১ নদীর ঘাটে অসুস্থতা নিয়ে কাতরাচ্ছিল স্কুল ছাত্রী, স্পিড বোর্ডে নিয়ে চিকিৎসার ব্যবস্থা করলো ডিসি ফরিদগঞ্জে ‘ফারিসা’র কমিটি গঠন দাকোপ উপজেলা পরিষদ নির্বাচন কে সামনে রেখে গনসংযোগ করেছেন প্রার্থী আলহাজ্ব শেখ যুবরাজ ফরিদগঞ্জে চেয়ারম্যান পদে ৫, ভাইস চেয়ারম্যান দুই পদে ৭জনের মনোনয়ন দাখিল পাঁচবিবিতে এক বর্গাচাষীর কলা গাছ উপরে ফেলার অভিযোগ আমি সবসময় জনগনের পাশে থাকবো, আমাকে সহযোগিতা করুন …. ওমর ফারুক রুমি ‘চলচ্চিত্র শিল্পে সমস্যা ও উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠক অনুষ্ঠিত মতলব উত্তর থানার ওসি ও এস আই হানিফকে প্রত্যাহারের নির্দেশ শাহরাস্তিতে সাংবাদিকদের সাথে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ ইরানের মতবিনিময়
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

সভাপতি সমির, সম্পাদক পরেশ

লক্ষ্মীপুর প্রতিনিধি / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২ এপ্রিল, ২০২৪, ১০:০৫ অপরাহ্ণ

 

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশনের (বাজুস) লক্ষ্মীপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সমির চন্দ্র কর্মকার সভাপতি ও পরেশ কর্মকার সাধারণ সম্পাদক নির্বাচিত হন। প্রত্যেক প্রার্থীই বিনাপ্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় বাজুস লক্ষ্মীপুর শাখার নির্বাচন বোর্ডের চেয়ারম্যান ও জেলা সমবায় কার্যালয়ের পরিদর্শক ওমর ফারুক, সদস্য জ্যোতির্ম্ময় মজুমদার ও বোরহান উদ্দিন স্বাক্ষরতি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চির করা হয়।

বাজুস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রিপনুল হাসান নতুন কমিটির নির্বাচিতদের নাম ঘোষণা করেন।

নির্বাচিত অন্যরা হলেন সহ-সভাপতি খোকন দেবনাথ, রানা কুমার পাল, সহদেব চিন্দ কুরী, জুলাশ কুরী, সহ-সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র কুরী, দীপক দেবনাথ, অঞ্জন কুমার কুরী, সুব্রত দত্ত, ভাষাণ চন্দ্র কর্মকয়ার ও কোষাধ্যক্ষ সুভাষ কর্মকার।

নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক পরেশ কর্মকার বলেন, অতীতের সব ভেদাভেদ ভুলে সংগঠনকে স্মার্ট ও গতিশীল করার লক্ষে নব নির্বাচিত সকল সদস্যকে নিয়ে করবে নতুন কমিটি।

প্রসঙ্গত, রোববার (৩১ মার্চ) সকাল ১০ টা থেকে বিকেলে ৪ টা পর্যন্ত শহরের মুক্তিযোদ্ধা মার্কেটের ফুড গার্ডেন রেস্টুরেন্টে কার্যকরী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১৫০ জন সদস্য ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে কার্যকরী কমিটির ১৯ জন সদস্য নির্বাচিত করেন। তাদের মধ্যে থেকে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১২ টি পদে প্রার্থী হয়েছেন। প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তাদেরকে বিজয়ী ঘোষণা করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!