বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:১০ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ আমিরাতে ইউনুছ গণি চৌধুরীর সমর্থনে হাটহাজারীবাসীর জনসভা দাকোপে লাউডোব ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের পদ থেকে শেখ যুবরাজের পদত্যাগ সীতাকুণ্ড উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন আরিফুল আলম চৌধুরী রাজু পাঁচবিবিতে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

বকশীগঞ্জে ফারিয়া’র উদ্যোগে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

মনিরুজ্জামান লিমন বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি / ১৬৮ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ৯:২৫ অপরাহ্ণ

 

জামালপুরের বকশীগঞ্জে ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেনটেটিভ অ্যাসোসিয়েশনের (ফারিয়া) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। একই সঙ্গে ফারিয়ার পূর্বের কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। পরে বিলুপ্ত কমিটির নেতৃবৃন্দকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে ইবনেসিনা ফার্মাসিউটিক্যালস এর বকশীগঞ্জ প্রতিনিধি মোঃ মাহফুজুর রহমানের সঞ্চালনায় মঙ্গলবার (২৬ মার্চ) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনে বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার পূর্ব মুহূর্তে দেশ-জাতির কল্যাণ বিশ্ব মুসলিম উম্মাহর শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

বিদায় সংবর্ধনা ও ইফতার মাহফিলে কাজী ফুয়াদ হোসেন মানিকের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক।
এসময় বক্তব্য রাখেন দেশ ফার্মাসিউটিক্যালের সিনিয়র এমপিও আব্দুল্লাহ আল শাফী লিপন, ওরিয়ন ফার্মার শাহরিয়ার মকুল, অফসোনিন ফার্মার এরিয়া ম্যানেজার আশরাফ হোসেন, ইনসেপ্টা ফার্মার এরিয়া ম্যানেজার হোসেন আলী ও ফার্মাশিয়া কোম্পানী লিমিটেডের মাহমুদুল হাসান সুমন প্রমুখ।
উপস্থিত সকল এমপিও ও (ফারিয়া) সদস্যদের সম্মতিক্রমে ৫ সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়।
বেনহাম ফার্মাসিউটিক্যালের সিনিয়র এমপিও মোঃ আব্দুল মালেককে সভাপতি ও ইবনে সিনা ফার্মাসিউটিক্যালের এমপিও মোঃ মাহফুজুর রহমানকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন সাবেক সভাপতি কাজী ফুয়াদ হোসেন মানিক।
এসময় বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!