বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
তপস্বী দাকোপে চেয়ারম্যান ৬, ভাইস চেয়ারম্যান ৭ এবং মহিলা ভাইস চেয়ারম্যানে ৫ প্রার্থীর মনোনয়ন দাখিল বগুড়া শেরপুরে বাংলাদেশ তাঁতী লীগের উপজেলা কমিটি গঠন রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

জয়পুরহাটের আক্কেলপুরে ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ জন মাদকব্যবসায়ী গ্রেপ্তার

সাখাওয়াত হোসেন, পাঁচবিবি প্রতিনিধি / ১০১ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৫ মার্চ, ২০২৪, ৮:২৫ অপরাহ্ণ

 

জয়পুরহাটের আক্কেলপুর থানার রুকন্দিপুর এলাকায় র‍্যাবের অভিযানে ৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে । গ্রেফতারকৃতরা হল,জয়পুরহাট জেলার আক্কেলপুর থানার রুকন্দিপুর গ্রামের মৃত নাছির উদ্দিনের পুত্র
সাইফুল ইসলাম (৫৩), জগদীশপুর গ্রামের মৃত ময়েজ উদ্দিনের পুত্র আবু তাহের (৪৫), জয়পুরহাট সদর থানার মধ্য জামালপুর গ্রামের মৃত ইসমাইল হোসেনের পুত্র রফিকুল ইসলাম(৪৮) ও একই গ্রামের মোঃ বাচ্চু মিয়ার পুত্র সানোয়ার হোসেন (৩৬)।
র‍্যাব-৫, জয়পুরহাট সিপিসি-৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ১৪ই মার্চ বৃহস্পতিবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাদের ৭০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট সহ হাতেনাতে গ্রেপ্তার করে।
আজ ১৫ই মার্চ শুক্রবার সকালে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে র‍্যাব এ তথ্য নিশ্চিত করেছেন ।
র‍্যাব জানায়,গ্রেফতারকৃত আসামী সাইফুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। সে সীমান্তবর্তী এলাকা থেকে মাদক সংগ্রহ করে রফিক, সানোয়ার ও আবু তাহের এর মাধ্যমে জয়পুরহাটের বিভিন্ন এলাকায় খুচরা ও পাইকারী বিক্রি করতো। এব্যাপারে জয়পুরহাট জেলার আক্কেলপুর থানায় ধৃত আসামিদের সোপর্দপূর্বক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!