বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
রংপুরের মিঠাপুকুরে স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে যুবকের মৃত্যুদণ্ড পাঁচবিবিতে পুর্ব শত্রুতার জেরে কবুতর নিধনে সন্দেহ বকশীগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে এমপি কন্যার সংবাদ সম্মেলন কুলিয়ারচরে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত কুড়িগ্রাম পরিবেশ অধিদপ্তরের দূষণ নিয়ন্ত্রণ ও সবুজ শিল্পায়ন বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত নরসিংদী জেলা সমিতি ইউ এস এ কর্তৃক মতবিনিময় সভায় অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে জৈষ্ট উপজেলা নির্বাচনের চুড়ান্ত ফলাফল ঘোষণা ঈদুল আজহায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘রিভেঞ্জ’ কুড়িগ্রামে উপজেলা পরিষদ নির্বাচনে পুলিশের বহুমাত্রিক নিরাপত্তায় খুশি সাধারণ ভোটাররা সংগীত জগতের উজ্জ্বল নক্ষত্র নজরুল সঙ্গীত শিল্পী ওস্তাদ রিষু তালুকদারের শুভ জন্মদিন কারাগারে বন্দী অবস্থায় চেয়ারম্যান নির্বাচিত সামচুল আলম চৌধুরী গঙ্গাচড়ায় কর্মসৃজন শ্রমিকের কাছে ইউপি সদস্যের টাকা নেয়ার অভিযোগ, অপারগতায় হুমকি বগুড়া শেরপুর হুসনাবাদ আদর্শ উচ্চ বিদ্যালয়ে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ডা: হামিদুল হক খন্দকারের আকস্মিক ভিজিট

মোঃ হামিদুল ইসলাম কুড়িগ্রাম জেলা প্রতিনিধি / ১০৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বুধবার, ১৩ মার্চ, ২০২৪, ১:০২ পূর্বাহ্ণ

 

কুড়িগ্রাম ২ সংসদীয় আসনের সংসদ সদস্য ও স্বাস্থ্য মন্ত্রনালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য বীর মক্তিযোদ্ধা ডা. হামিদুল হক খন্দকার মঙ্গলবার আকস্মিক কুড়িগ্রাম ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি রোগীর ও রোগীর সাথে থাকা অভিভাবকদের সঙ্গে কথা বলেন। স্বাস্থ্যসেবার বিষয়ে খোঁজ খরব নেন। হাসপাতাল কর্তপক্ষকে স্বাস্থ্যসেবার মান বাড়াতে নানা পরামর্শ দেন। ডাক্তার, সেবিকা থেকে শুরু করে সকল স্টাফদের সেবা গ্রহিতাদের সাথে হাসি মুখে ভালো ব্যবহার করে সর্বোচ্চ সেবা দেয়ার নির্দেশনা দেন। কোন প্রকার অনিয়ম দুর্নীতি এমনকি পেশাদারিত্বের কোন ব্যত্যয় ঘটলে তা ছাড় দেয়া হবে না বলে হুশিয়ারী উচ্চারণ করেন। একই সঙ্গে তিনি প্রতিশ্রুতি দেন পর্যায়ক্রমে কুড়িগ্রাম জেলার স্বাস্থ্য সেবার মান উন্নয়নে সবধরনে উদ্দ্যোগ নেয়া হবে দ্রুততম সময়ে।
এ সময় তার সাথে ছিলেন কুড়িগ্রাম পৌরসভার মেয়র মোঃ কাজিউল ইসলাম, তত্বাবধায়ক ডা. লিংকন, সচেতন নাগরিক কমিটি সনাক সভাপতি ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি আহসান হাবীব নীলু, মজিদা আদর্শ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ খাজা শরীফ আলী আহম্মেদ রিন্টু প্রমূখ।
ডা. হামিদুল হক খন্দকার জানান, স্বাস্থ্যসেবার মানউন্নয়নে সর্বত্বক চেষ্টা চালানো হচ্ছে। কুড়িগ্রামের হাসপাতালগুলোর সীমাবদ্ধতা নিয়ে সংসদে আলোচনা করবো এবং স্বাস্থ্য বিষয়ক কমিটিতে আলোচনা করে দাবী আদায় করবো।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!