রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় চালক নিহত নবীনগরে বিদ্যালয়ের ছাদ ধসে ২ জন শিক্ষক আহত বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

তৌসিফ-তটিনী জুটির অন্যরকম নাটক ‘পরী’

অধিকার ডেক্স / ১২৪ সংবাদটি পড়েছেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৯:৪৪ অপরাহ্ণ

 

বৈশাখী টেলিভিশনে আগামীকাল (শুক্রবার) রাত ১০.০০টায় প্রচার হবে তৌসিফ ও তটিনী অভিনীত শুক্রবারের বিশেষ নাটক ‘পরী’। গল্প, চিত্রনাট্য ও পরিচালনায় রাগিব রাইহান পিয়াল। আরো অভিনয় করেছেন শাওন, জকি আহমেদ জারিফ, সানী, পীরজাদা হারুন প্রমুখ।
নাটকের কাহিনী গড়ে উঠেছে এক সাইকো যুবকের গল্প নিয়ে। গল্পের শুরুতেই দেখা যায় গল্পের নায়ক তৌসিফ আধুনিক এক বাড়ির চিলেকোঠায় ভাড়া নেয়। নির্জন এ বাড়িতে তিনি ছাড়া আর কেউ নেই। সেটি আরেক গল্প যা তখনও অজানা। তবে এ বাড়ির একটি বিষয় যুবককে অবাক করে। যাওয়া আসার পথে প্রতিদিনই এক সুন্দরী মেয়ের চোখাচোখি হয়। দুজনের কথা হয় না কোনো। মেয়েটির প্রতি দুর্বলতা কাজ করতে থাকে ছেলেটির। ভালোলাগার কথাটা কে আগে বলবে সেটিই তার ভাবনার বিষয়। একদিন সকালে ঘর থেকে বের হওয়ার সময় মেয়েটি অবাক করে দিয়ে বলে, সন্ধ্যায় আমি আপনার অপেক্ষায় থাকবো। সায় দেয় ছেলেটি। সন্ধ্যায় ফিরে দেখে মেয়েটি ছাদের দোলনায় তার অপেক্ষায় বসে আছে। ছেলেটি ফ্রেশ হয়ে মেয়েটির কাছে আসে। যেন সারারাত গল্প চলে দুজনের। এভাবেই কেটে যায় কয়েকদিন। এরপর হঠাৎ করেই মেয়েটি নিরুদ্দেশ। মেয়েটিকে দেখার জন্য ছেলেটি পাগল হয়ে যায়। যে সব জায়গায় মেয়েটি দাঁড়িয়ে থাকত সবখানেই চোখ রাখে ছেলেটি। একদিন মেয়েটি যে ঘরে থাকে সে ঘরে ঢুকে যায়। ভিতরে গিয়ে মেয়েটির নাম ধরে ডাকতে থাকে। এ সময় ছেলেটির এক বন্ধু এসে হাজির হয়। ছেলেটির নাম ধরে ডাকতে থাকে। সেদিকে ভ্রুক্ষেপ নেই ছেলেটির। এক সময় ছেলেটিকে তার বন্ধুকে ধরলে সে ধাক্কা মেরে ফেলে দেয়। এরপরই দেয়ালে গিয়ে আছড়ে পড়ে বন্ধুটি। বন্ধুর হাত লেগে পড়ে যায় দেয়ালে সাঁটানো মেয়েটির পেইন্টিং করা ছবি। দুজনের চোখে পড়ে দেয়ালে সাঁটানো হার্ডবোর্ড। সন্দেহ হয় তাদের। ভেঙ্গে ফেলে হার্ডবোর্ড। বেরিয়ে আসে মানুষের কঙ্কাল। কঙ্কালের গলায় ঝুলছে সোনার চেনের লকেট। ছেলেটির বুঝতে অসুবিধা হয় না, সে যাকে খুঁজছে এই কঙ্কালটি সেই মেয়ের। এক শিহোরণ জাগানিয়া কাহিনী নিয়ে এভাবেই এগিয়ে চলে নাটকের কাহিনী।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!