রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:০১ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
বিনাজুরী নবীন স্কুল এণ্ড কলেজের এস.এস.সি-১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠান ২৪ মে পাঁচবিবিতে চেয়ারম্যান পদে গণসংযোগে এগিয়ে সাংবাদিক সুমন চৌধুরী স্ত্রীকে পিটিয়ে হত্যার ৩ঘণ্টার মধ্যেই গ্রেপ্তার স্বামী পাঁচবিবিতে শেষ মুহূর্তে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী রেবেকার “ঝটিকা”গণসংযোগ লাইভ আইডেন্টিফিকেশনের মাধ্যমে সুবিধা ভোগীদের ভাতা প্রনয়নের প্রক্রিয়া চলছে        -কুড়িগ্রামে সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি পাঁচবিবি উপজেলা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন বিশ্বনাথে পাওনা টাকা চাইতে গিয়ে হামলার শিকার ছাত‌কের ব্যবসায়ী নবীনগরে বিশেষজ্ঞ চিকিৎসকের সমন্বয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত সীতাকুণ্ডে হজ্ব প্রশিক্ষণ ও হাজ্বী সমাবেশ-২০২৪ অনুষ্ঠিত নবীনগরে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা,ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত সোনালী আঁশ পাটের সুদিন ফিরিয়ে আনতে চাই -খুলনায় বস্ত্র ও পাট মন্ত্রী নানক নিপুণ কে, কি এবং কি করেন, তা তার নিজেরই ভেবে দেখা উচিৎ- ডিপজল কুয়েতে বাংলাদেশের নতুন রাষ্ট্রদূত হয়ে আসছেন সৈয়দ তারেক হোসেন ফরিদপুরে ৮ম শ্রেনী ছাত্র হত্যা’ ৬ বছর পর পলাতক আসামী র‍্যাবের হাতে আটক ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘রেমাল’, হার মানাবে আয়লা ও আমফানকেও
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

মধুপুরে কারিতাস আলোক-৩ প্রকল্পের দুই দিন ব্যাপী প্রশিক্ষণ অনুষ্ঠিত

আঃ হামিদ মধুপুর টাঙ্গাইল প্রতিনিধি / ১১৯ সংবাদটি পড়েছেন
প্রকাশ: সোমবার, ৫ ফেব্রুয়ারি, ২০২৪, ৮:১৪ অপরাহ্ণ

 

টাঙ্গাইলের মধুপুরে কারিতাস আলোক-৩ প্রকল্প এর আয়োজনে রবিবার ৪ ফেব্রুয়ারী ও সোমবার ৫ ফেব্রুয়ারী এ দুই দিন ব্যাপী জলছত্র কারিতাস অফিসে বসত বাড়িতে শাকসবজি চাষ ও গৃহপালিত প্রাণী পালন বিষয়ক এক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। উক্ত প্রশিক্ষণে সেশন পরিচালনা করেন মধুপুর উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ বিপ্লব কুমার পাল।এ সময় উপস্থিত থেকে আলোচনা করেন উপ-সহকারী প্রাণী সম্পদ কর্মকর্তা এনামুল হক, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আঃ বাছেদ, কারিতাস আইসিডিপি ময়মনসিংহ অঞ্চলের প্রোগ্রাম অফিসার মি,বুলবুল মানখিন।
আলোক-৩ প্রকল্পের ফোাকাল পার্সন মি. বাঁধন চিরান,আলোক -৩ প্রকল্পের কৃষি অফিসার মিস এনা নকরেক, আলোক-৩ প্রকল্পের মাঠ কর্মকর্তা মিসেস সূচনা রুরাম প্রমুখ। এসময় নারী কৃষক সংগঠনের ২০ জন নারী সদস্য অংশ গ্রহন করেন। উপস্থিত সদস্যদের সাথে গৃহপালিত প্রাণী পালন ও বসত বাড়িতে শাক সবজি চাষ সম্পর্কে বিভিন্ন দিক উল্লেখ করে বিস্তারিত আলোচনা করা হয়। আলোচনা সভা শেষে মুরগির রানীক্ষেত রোগের ভেকসিন বিনামূল্যে বিতরণ করা হয়।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!