সোমবার, ২০ মে ২০২৪, ০২:৪১ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

ফরিদপুর জেলা আঃলীগে আপনাদের সুখ দুঃখের পাশে ছিল সর্বদা থাকবে। (শামীম হক)

মোঃমাহফুজুর রহমান বিপ্লবঃফরিদপুর / ১০০ সংবাদটি পড়েছেন
প্রকাশ: মঙ্গলবার, ৩০ জানুয়ারি, ২০২৪, ১০:৫৮ অপরাহ্ণ

 

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক বলেন,
ফরিদপুর জেলা আওয়ামী লীগ এই ফরিদপুর বাসির সকল বিপদাপদে বিগত দিনে পাশে ছিলেন এবং সর্বদা থাকবে।

তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ,যখন আমাকে এই ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি দায়িত্ব দেয়। তখন থেকেই আমি এই ফরিদপুর বাসির সুখে-দুখে পাশে থেকে কাজ করে চলেছি। এবং যতদিন আমি বেঁচে থাকব আমি এই ফরিদপুর বাসের জন্য কাজ করে যাব। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে কোন ধরনের দুষ্কৃতির ষড়যন্ত্রের দিকে পা বাড়াবেন না। প্রতিটি অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াবেন। ফরিদপুর জেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সর্বদা ছায়ার মতন আপনাদের পাশে থাকবে। আওয়ামী লীগ সরকার জনগণকে কখনো মিথ্যা আশ্বাস, বা প্রতিশ্রুতি দেয় না। জনগণ ও দেশের কল্যাণে কাজ করায় তাদের একমাত্র লক্ষ্য।

তিনি আজ মঙ্গলবার সকাল থেকে সন্ধা পর্যন্ত ২৩.২৬.২৭, নং ওয়ার্ডের স্কুল মাঠ থেকে শুরু করে বিভিন্ন স্তরে এই শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে জন সাধারনের মাঝে এ কথা বলেন।

জানাযায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে
ফরিদপুর জেলা আওয়ামী লীগ সদর উপজেলার প্রতিটি ইউনিয়ন ও শহরে প্রতিটি ওয়ার্ড ভিত্তিক শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।
ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের নেতৃত্বে জেলা আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের উদ্যােগে এই কর্মসূচি শুরু হয়।

উক্ত বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মোঃ ইসতিয়াক আরিফ,পৌর মেয়র অমিতাভ বোষ,২৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রাজ্জাক মোল্লা সহ প্রমূখ। এ সময় জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক অসহায়,,দুস্ত পরিবারের লোকদের গায়ে নিজ হাতে শীতবস্ত্র কম্বল পরিয়ে দেন।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!