সোমবার, ২০ মে ২০২৪, ০৮:৫২ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
পাঁচবিবিতে আলোচনার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী রাজিনারা টুনি সীতাকুণ্ডে লোকালয় থেকে ব্রিটিশ আমলের গ্রেনেড উদ্ধার নতুন সিনেমায় সোহেল মন্ডল-আইশা খান শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে ‘সুস্বাগতম’ দাকোপ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে ২ জনের প্রার্থিতা প্রত্যাহার পাঁচবিবিতে কৃষি মাঠ দিবস অনুষ্ঠিত খুলনার দাকোপের বাজুয়া চুনকুড়ি দাসপাড়ায় পরকিয়ার জের ধরে গৃহবধুর আত্নহত্যার ঘটনার ভিন্ন মত পোষন করেছে শংকর দাস কচুয়ায় তালা মার্কা ভোট চেয়ে বিরামহীন মাঠ চষে বেড়াচ্ছেন সাংবাদিক রাকিবুল হাসান পাঁচবিবিতে উপজেলা নির্বাচনে প্রচারে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে অব্যাহতি দেশে ১১০টি প্রতিবন্ধী সহায়তা সেবা কেন্দ্র রয়েছে: রংপুরে দীপু মনি কালীগঞ্জে স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পূবাইলে গার্মেন্টস শ্রমিককে পিটিয়ে ছিনতাই রায়পুর উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করায় এমপির বিরুদ্ধে চেয়ারম্যান প্রার্থীর সংবাদ সম্মেলন খুলনার দাকোপের লাউডোব ইউনিয়নের ২০২৪-২৫ উন্মুক্ত বাজেট অধিবেশন অনুষ্ঠিত পাঁচবিবিতে অনাবৃষ্টি জনিত লিচুর ফলন হ্রাস, বাগান মালিকের মাথায় হাত
বিজ্ঞপ্তি :
বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রানালয়ে আবেদনকৃত।

নবীনগরে জমি থেকে ভ্যান চালকের মরদেহ উদ্ধার

মোঃ জাবেদ আহমেদ জীবন নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি / ১৫৫ সংবাদটি পড়েছেন
প্রকাশ: শুক্রবার, ১৯ জানুয়ারি, ২০২৪, ৩:৫৩ অপরাহ্ণ

 

ব্রাহ্মণবাড়িয়া: নবীনগরে বিলের চাষের জমি থেকে সাদ্দাম হোসেন নামে এক ভ্যানচালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) সকালে উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের আশরাফপুর গ্রামের দৌলতপুর বিলের চাষের জমি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত সাদ্দাম হোসেন উপজেলার বিদ্যাকুট গ্রামের আব্দুল সাত্তার মিয়ার ছেলে।

এ বিষয়ে নবীনগর থানার ওসি (তদন্ত) সজল কান্তি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাদ্দাম ভ্যান গাড়ি চালায়। গতকাল সকালে বাসা থেকে বের হয়, এরপর তার কোন যোগাযোগ ছিলো না, শুক্রবার সকালে বিলের চাষের জমিতে রশি দিয়ে বাঁধা অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। ধারনা করা হচ্ছে ব্যক্তিগত বিরোধের জেরে এমনটা হয়েছে ।


এ বিভাগের আরও সংবাদ

আর্কাইভ

এক ক্লিকে বিভাগের খবর
Don`t copy text!
Don`t copy text!